২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



পিয়াকে বিয়ের পর কটাক্ষ, জবাবে যা বললেন পরমব্রত

বিনোদন ডেস্ক || ১৩ ডিসেম্বর, ২০২৩, ০৬:৪২ এএম
পিয়াকে বিয়ের পর কটাক্ষ, জবাবে যা বললেন পরমব্রত


টালিউড অভিনেতা পরমব্রত চ্যাটার্জি ও সংগীতশিল্পী পিয়া চক্রবর্তী গত ২৭ নভেম্বর রেজিস্ট্রির মাধ্যমে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের পর হানিমুনেও গিয়েছিলেন এই তারকা জুটি। তবে সাবেক স্বামী সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিচ্ছেদের পর তারই বন্ধুকে বিয়ে করায় কটাক্ষ ও সমালোচনার শিকার হচ্ছেন পিয়া। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যম, সবখানেই চর্চায় বিষয়টি।

পিয়াকে বিয়ের পর অভিনেতাকে নিয়েও অনেক কথা হচ্ছে। গুঞ্জন রয়েছে, অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের কারণ পরমব্রতের সঙ্গে বিয়েবহির্ভূত সম্পর্ক। কিন্তু বিষয়টি কি আসলেই তাই? আর এ কারণেই কটাক্ষ থেকে বাদ যাননি পরমব্রত। তবে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন টালি তারকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী হানিমুনে থাকাকালীন একটি সাময়িক পত্রিকায় সাক্ষাৎকার দিয়েছেন পরমব্রত। সোশ্যালে তাকে নিয়ে কটাক্ষ ও সমালোচনার ব্যাপারে তিনি জানান, পুরো ব্যাপারে অনুপম ও পিয়ার নাম জড়িয়েছে, তারা দু’জন অভিনেতার আপনজন। সবাই প্রাপ্তবয়স্ক।

পরমব্রত বলেন, এ জন্য তাদের সম্মান বজায় রাখা বর্তমান ও ভবিষ্যতের জন্য ভীষণভাবে জরুরি। আর সম্পর্কে যে সম্মান প্রয়োজন এবং একে অন্যকে ভালোবেসে ঘর বাঁধা নিয়ে কে কী বলল, তাতে কিছুই যায়-আসে না।

প্রসঙ্গত, ২০১৫ সালে সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন পিয়া। কিন্তু দাম্পত্য জীবনের ছয় বছর পর ২০২১ সালের ১১ নভেম্বর এক টুইটবার্তায় বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন গায়ক।

ঢাকাবিজনেস/এমএ/



আরো পড়ুন