২৯ জুন ২০২৪, শনিবার



ভিসতা টিভিতে চলছে ৩ দিনব্যাপী ৩০ শতাংশ ডিসকাউন্ট

ঢাকা বিজনেস ডেস্ক || ১৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১২:০২ পিএম
ভিসতা টিভিতে চলছে ৩ দিনব্যাপী ৩০ শতাংশ ডিসকাউন্ট


বাণিজ্যমেলায় ভিসতা প্যাভিলিয়নে ৩ দিনব্যাপী পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য মূল্যছাড়। এই অফার চলবে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি), শুক্রবার ও শনিবার পর্যন্ত। এই ৩ দিন সব ধরনের গুগল অ্যান্ড্রয়েড টিভিতে ভিসতা দিচ্ছে ৩০ শতাংশ ফ্লাট ডিসকাউন্ট। এছাড়া ভিসতার এসিতে পাওয়া যাবে ২৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট।

মেলার সাধারণ দিনগুলোয় ভিসতা ২০ শতাংশ ডিসকাউন্টে বিক্রি করছে বিভিন্ন মাপের অ্যান্ড্রয়েড টিভি।  ভিসতা ইলেক্ট্রনিকস-এর বিক্রয়কর্মীরা জানান জানান, ভিসতার প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনাথীর  ভিড় বেড়েছে। বেচাকেনাও বেশ ভালো হচ্ছে। ভিসতার বড় পর্দার টিভির চাহিদা যথেষ্ট রয়েছে। 

ভিসতার হেড অব সেলস তানভীর রেজা জিহাদ বলেন, ‘আমাদের বড় পর্দার অর্থাৎ ৮৬ ইঞ্চি টিভির চাহিদা বেশি।  আমরা সাধারণ দিনগুলোয় ক্রেতাদের জন্য ২০ শতাংশ ডিসকাউন্টে টিভি বিক্রি করছি। তবে, গতকাল ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ১৪ সংখ্যার ডাবল ধামাকা হিসাসে ১৪+১৪=২৮ শতাংশ ডিসকাউন্ট দিয়েছি আমরা।’ তিনি আরও বলেন, ‘আজ ১৫ ফেব্রুয়ারি থেকে সব ধরনের গুগল সার্টিফায়েড ভিসতা অ্যান্ড্রয়েড টিভিতে দিচ্ছি ৩০ শতাংশ ছাড়। এছাড়া ভিসতার এসিতে দিচ্ছি ২৫ শতাংশ ফ্লাট ডিসকাউন্ট। এই অফার চলবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত।’  




আরো পড়ুন