১৮ মে ২০২৪, শনিবার



৬ লাখ টাকা বেতনে বাবুর্চি খুঁজছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || ২০ জানুয়ারী, ২০২৩, ১০:৩১ পিএম
৬ লাখ টাকা বেতনে বাবুর্চি খুঁজছেন রোনালদো


ম্যানচেস্টার ইউনাইটেডকে বিদায় জানিয়ে বিশ্বকাপের পরপরই সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেন পর্তুগিজ তারকা রোনালদো। এই ক্লাব থেকে  প্রতি বছর ২০৭ মিলিয়ন ডলার আয় করবেন তিনি। বাংলাদেশি টাকায় প্রায় ২ হাজার ১৪০ কোটি ৫৬ লাখে দাঁড়ায়।

এদিকে, গত রাতে সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচে রিয়াদ একাদশের হয়ে অভিষেক হয়েছে রোনালদোর। যেখানে দলের হয়ে জোড়া গোল করেও মেসিদের হারাতে পারেনি তার দল। ওই ম্যাচে মোট ৯টি গোল হয়েছে। ৫টি পিএসজি এবং ৪টি করে রিয়াদ একাদশ। 

জানা গেছে, রোনালদো তার অবসর জীবন কাটানোর জন্য পর্তুগালে একটি আলিসান বাড়ি বানাচ্ছেন। 'ফরএভার হোম' নামের নির্মাণাধীন এই বাড়িটির কাজ শেষ হবে এ বছরের জুনে। বাড়িটি পুরোপুরিভাবে প্রস্তুত হওয়ার আগে চলছে স্টাফ নিয়োগের কাজ।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানাচ্ছে, পর্তুগালের বাড়িটি নিয়ে এরই মধ্যে বিপাকে পড়েছেন রোনালদো। বাড়িটিতে পরিবারের জন্য রান্নার করার বাবুর্চি খুঁজছেন পর্তুগিজ তারকা। মাসিক ৬ লাখ টাকা বেতন দেবেন বাবুর্চিকে।

প্রতিবেদনে বলা হয়েছে, ১৭ মিলিয়ন পাউন্ড খরচ করে বানানো রোনালদোর ওই বাড়িতে একটি জায়গা জাপানি খাবার প্রস্তুতের জন্য নকশা করা হয়েছে। তাই খাবার তৈরির ব্যাপারে নাকি বেশ কিছু চাহিদা আছে রোনালদোর। যে মানুষটি রোনালদো, জর্জিনা এবং তাদের ৫ সন্তানের জন্য খাবার প্রস্তুত করতে পারবেন, এমন যোগ্য বাবুর্চিই খুঁজছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

ঢাকা বিজনেস/এইচ 



আরো পড়ুন