২৯ জুন ২০২৪, শনিবার



হিন্দি ডাবিং ভার্সনে ‘মিশন এক্সট্রিম’

বিনোদন ডেস্ক || ১৪ মে, ২০২৩, ০১:০৫ পিএম
হিন্দি ডাবিং ভার্সনে ‘মিশন এক্সট্রিম’


আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ২০২১ সালের ডিসেম্বরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। সে সময় সিনেমাটি বেশ আলোড়ন তুলেছিল। এবার হিন্দি ডাবিং ভার্সনে মুক্তি পেয়েছে সিনেমাটি। বলিউড প্লাটিনাম নামে একটি ইউটিউব চ্যানেলে ৬ মে সিনেমাটির হিন্দি ভার্সন মুক্তি পেয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা সানী সানোয়ার।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘মিশন এক্সট্রিম সিনেমাটির হিন্দি ডাবিং ভার্সন করার জন্য একটি ইউটিউব চ্যানেল আগে প্রকাশ করে। পরে তাদের বাংলাদেশের প্রতিনিধি আমাদের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করেন। সে পরিপ্রেক্ষিতে সিনেমাটির হিন্দি ভার্সন দেখা যাচ্ছে।’

এদিকে সর্বশেষ তথ্যানুযায়ী, এরই মধ্যে ১৮ লাখ বার মিশন এক্সট্রিমের হিন্দি ডাবিং ভার্সন ইউটিউবে উপভোগ করেছেন দর্শক। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানী সানোয়ার। তার সঙ্গে যুগ্মভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

২০১৯ সালের ২০ মার্চ ঢাকায় মিশন এক্সট্রিমের শুটিং শুরু হয়। বাংলাদেশ ও দুবাইয়ে সিনেমাটির শুটিং হয়। পুলিশের কাউন্টার টেররিজমের সত্য ঘটনা নিয়ে কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত মিশন এক্সট্রিম। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন