২৬ জুন ২০২৪, বুধবার



হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে বলিউড অভিনেতা তলপাড়ে

বিনোদন ডেস্ক || ১৫ ডিসেম্বর, ২০২৩, ১২:১২ পিএম
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে বলিউড অভিনেতা তলপাড়ে


হৃদরোগে আক্রান্ত হয়েছেন ৪৭ বছর বয়সী বলিউডের জনপ্রিয় অভিনেতা শ্রেয়স তলপাড়ে। ওয়েলকাম-৩ এর শুটিং শেষে বাড়ি ফেরার পর বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি অসুস্থ বোধ করলে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তার হৃদরোগে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। ভারতীয় গণমধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষয় কুমারের সঙ্গে ওয়েলকাম টু দ্য জঙ্গল এর শুটিং করেছিলেন এই অভিনেতা। তিনি সারাদিন সুস্থ অবস্থায় অভিনয় করেছেন, পাশাপাশি বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যেরও শ্যুট করেন তিনি।

রাত ১০টার দিকে অভিনেতার এনজিওপ্লাস্টি করা হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রেয়সের শারীরিক অবস্থা এখন কিছুটা স্থিতিশীল আছে। আইসিইউতে রাখা হয়েছে তাকে।

একাধিক হিট হিন্দি ও মারাঠি সিনেমায় কাজ করেছেন শ্রেয়স তলপাড়ে। তবে মারাঠি ছবির জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা। দুই দশকের ক্যারিয়ারে শ্রেয়স ৪৫টিরও বেশি সিনেমায় কাজ করেছেন। তাকে ‘ইকবাল’, ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’সহ আরও হিট বলিউড ছবিতে দেখা গেছে।

প্রসঙ্গত, বুধবার থেকে শুরু হয়েছে ওয়েলকাম ৩-এর কাজ। ওয়েলকাম সিরিজের তৃতীয় পর্বে ওয়েলকাম টু দ্য জঙ্গলে দেখা যাবে অক্ষয় কুমার, রবিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, দলের মেহেদী, মিকা সিং, রাহুল দেব, মুকেশ তিওয়ারি, শারিব হাশমি, ইনামুল হক, জাকির হুসেন, যশপাল শর্মাদেরকে। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন