২৮ জুন ২০২৪, শুক্রবার



করটিয়া-আতিয়া সড়কে বৃক্ষরোপণ কর্মসূচি

ঢাকা বিজনেস ডেস্ক || ৩০ নভেম্বর, ২০২৩, ১১:১১ পিএম
করটিয়া-আতিয়া সড়কে বৃক্ষরোপণ কর্মসূচি


টাংগাইলে ‘সবুজ পৃথিবী’ দেলদুয়ার শাখার উদ্যোগে সামাজিক সেবা সংগঠনের সহযোগিতায় জেলার কয়টিয়া থেকে আতিয়া পর্যন্ত রাস্তার দুই পাশে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পাথরাইল বাজারের বটতলা থেকে তালগাছের চারা রোপণের মধ্যে দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।  

পরিবেশ রক্ষায় এই কর্মসূচিতে রাস্তায় নিম,  অর্জন,  আমলকী,  তেঁতুল,  কাঁঠাল,  আম,  জাম,  কাঠ বাদাম, তাল,  কুল,  সোনালু,  লোহাকাঠ, পেয়ারা ও জলপাই গাছের চারা রোপণ করা হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সবুজ পৃথিবীর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রঘুনাথ বসাক, সামাজিক সেবা সংগঠনের সহকারী পরিচালক ( প্রশিক্ষণ) কামাল আহমেদ, সবুজ পৃথিবী মির্জাপুর শাখার সভাপতি আনোয়ার হোসেন নবীন, সবুজ পৃথিবী দেলদুয়ার শাখার সভাপতি মো. শাহ আলম,  সাধারণ সম্পাদক বিপ্লব কুমার কর্মকার, সামাজিক সেবা সংগঠনের যোনাল ম্যানেজার (অডিট) মো. আনিসুর রহমান, সবুজ পৃথিবী সখিপুর শাখার সাধারন সম্পাদক শাহ আলম সানি,  যুগ্ম সম্পাদক শাহাদত আজিজ, সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ আল আমিন। সবুজ পৃথিবী কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সহিদ মাহমুদের ব্যবস্থাপনায় আরো উপস্থিত ছিলেন সামাজিক সেবা সংগঠন, সবুজ পৃথিবীর বিভিন্ন কর্মকর্তাসহ স্থানীয় জনসাধারণ।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন