২৬ জুন ২০২৪, বুধবার



এবিসিসিআই সভাপতি মোয়াজ্জম, মহাসচিব জোবায়ের

স্টাফ রিপোর্টার || ১১ অক্টোবর, ২০২৩, ০৮:১০ পিএম
এবিসিসিআই সভাপতি মোয়াজ্জম, মহাসচিব জোবায়ের


অস্ট্রেলিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এবিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ মোয়াজ্জম হোসেন ও মহাসচিব হয়েছেন জোবায়ের তানসিম আহমেদ। ২০২৩-২৫ মেয়াদে তারা দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার (১০ অক্টোবর) এবিসিসিআইয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সৈয়দ মোয়াজ্জম হোসেন ২০২৩-২৫ মেয়াদের জন্য এবিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি এসএমএইচ ইঞ্জিনিয়ারিং লিমিটেড এবং এসএমএইচ নিউ জেনারেশন অ্যাপারেলস, এসএমএইচ অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং লামা রাবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান।

সৈয়দ মোয়াজ্জম হোসেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সদ্য সাবেক পরিচালক এবং বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই), বাংলাদেশ ইন্ডেন্টিং এজেন্ট অ্যাসোসিয়েশন (বিআইএএ) এবং বাংলাদেশ রাবার গার্ডেন ওনার্স অ্যাসোসিয়েশনের (বিআরজিওএ) সাবেক সভাপতি ও অন্যান্য স্বনামধন্য ব্যবসায়িক সংগঠনের সঙ্গে জড়িত।

মহাসচিব জোবায়ের তানসিম আহমেদ জেনভিও ফার্মা লিমিটেড, জোবায়ের তানসিম শাহ ফতেহুল্লাহ টেক্সটাইল মিলস লিমিটেড, জালাল আহমেদ স্পিনিং মিলস লিমিটেডের পরিচালক। এছাড়া তিনি বিভিন্ন চেম্বার ও অ্যাসোসিয়েশনের সঙ্গেও যুক্ত।

অন্যান্য নির্বাচিত বোর্ড সদস্যরা হলেন সহ-সভাপতি দীপক কুমার বড়াল, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান, কোষাধ্যক্ষ মোহাম্মদ তাহেরুল হক। এছাড়া পরিচালক হয়েছেন এরিক স্যামসন চৌধুরী, নাবিল ইসা, ইকবাল হোসেন, মো সামসুল আলম মল্লিক, শুভাশিস চাকমা এবং মো. আল আমিন।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন