১৮ মে ২০২৪, শনিবার



‘বেনুকা’ আউটডোরে আজও টাঙ্গাইলের শিল্পীদের পরিবেশনা

বিনোদন ডেস্ক || ১১ জানুয়ারী, ২০২৩, ০৫:৩১ পিএম
‘বেনুকা’ আউটডোরে আজও টাঙ্গাইলের শিল্পীদের পরিবেশনা


শুধু ঢাকায় কিম্বা স্টুডিওর চারদেয়ালে বন্দি থাকতে চায় না বেনুকা। সারাদেশে গানের আয়োজন নিয়ে যাওয়া শুরু করেছে বেনুকা। তারই অংশ হিসেবে আজ বেনুকায় থাকছে টাঙ্গাইলের শিল্পীদের দ্বিতীয় পরিবেশনা। এ আয়োজনকে তাই বলা হচ্ছে বেনুকা-আউটডোর। 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ছাওয়ালি গ্রামে নওশের চাঁন ফকিরের মাজার প্রা্ঙ্গণে ধারণ করা হয়েছে বেনুকার ১২তম পর্ব। প্রচারিত হবে আজ বুধবার (১১ জানুয়ারি, ২০২৩) রাত ১০টায়। ‘বেনুকা’ ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ থেকে সাপ্তাহিক ভিত্তিতে অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে। 

বেনুকা নিবেদন করছে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি। মিডিয়া পার্টনার ঢাকা বিজনেস। 

আজ বেনুকায় গান গাইবেন মকবুল হোসেন রুটি পাগলা, সবুজ বাঙ্গালী এবং রঞ্জিত কুমার বালো। 

বেনুকা টিম এই অনুষ্ঠানটিকে বলছে মিউজিক্যাল ল্যাব বা সংগীতের ল্যাবরেটরি। বেনুকা উপস্থাপক উদয় হাকিম বলেন, ‘শুরুতে কিছুটা পরীক্ষা-নীরিক্ষার মধ্য দিয়ে যেতে হচ্ছে। ধীরে ধীরে বেনুকা স্বরূপে ফিরে যাবে।’ 


তিনি বলেন, ‘গান হচ্ছে আত্মার খোরাক। গানের সঙ্গে সঙ্গে তার প্রেক্ষাপট এবং গানের ভেতরে লুকায়িত ভাব কথন মানুষ জানতে চায়। সেই চিরন্তন আগ্রহ থেকেই বেনুকার এই সাপ্তাহিক পরিবেশনা।’ 

বেনুকার এই আয়োজনে স্পন্সর হিসেবে পাশে থাকায় তিনি ভিসতা ইলেকট্রনিক্স কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। 

বেনুকায় গাইতে পারেন যে কেউ। তবে অবশ্যই তাকে সংগীত বিষয়ে সাধারণ জ্ঞান থাকতে হবে। বেনুকায় গাইতে চাইলে যোগাযোগ করতে পারেন মোবাইল ফোনে, হোয়াটস অ্যাপে (০১৫৭২১৬৮১৯৪) অথবা ই-মেইল ([email protected]) এ। 

বেনুকার ফেসবুক লিঙ্ক: Benuka

বেনুকার ইউটিউব লিঙ্ক: Benuka

ঢাকা বিজনেস/এম 



আরো পড়ুন