২৬ জুন ২০২৪, বুধবার



হোটেল থেকে আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

কক্সবাজার করেসপন্ডেন্ট || ২১ আগস্ট, ২০২৩, ০৯:০৮ পিএম
হোটেল থেকে আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার


কক্সবাজারের একটি আবাসিক হোটেলের কক্ষে থেকে  সাইফুদ্দিন নামে পৌর আওয়ামী লীগের এক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) সকালে শহরের হলিডের মোড়ের হোটেল সানমুন থেকে লাশটি উদ্ধার করা হয়। কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেন।

নিহত সাইফুদ্দিন শহরের ঘোনার পাড়া এলাকার অবসরপ্রাপ্ত আনসার কমান্ডার আবুল বশরের ছেলে। তিনি কক্সবাজার পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন।

নিহতের ভাই মহিউদ্দিন বলেন, ‘রাতে বড় ভাই বাড়িতে যাননি। ফোনও বন্ধ ছিল, ভাবি (নিহতের বউ) ভাইয়ের বন্ধুদের ফোন করে খবর নিতে থাকে। ভাইয়ের বন্ধু ইলিয়াস ভাইয়ের খোঁজে বিভিন্ন স্থানে খবর নিতে নিতে সানমুনে এসে লাশ দেখতে পান।’

হোটেলের ম্যানেজার রেজাউল করিম জানান, রোববার (২০ আগস্ট) বিকাল ৫ টার দিকে নিহত সাইফুদ্দিনসহ ৩ জন এসে ২০৮ নম্বর কক্ষে উঠেন। সোমবার সকালে তার সন্ধানে আসেন তার বন্ধুরা। বন্ধুদের সঙ্গে নিয়ে কক্ষটিতে গিয়ে দরজায় ধাক্কা দিলে খুলে যায়। খাটে রক্তাক্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। 

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বলেন, ‘হোটেল কর্তৃপক্ষের দেওয়া তথ্যের ভিত্তিতে হাত বাঁধা অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করে। ছুরিকাঘাতসহ নানাভাবে জখম করে এই হত্যাকাণ্ড সংঘটিত করা হয়েছে। হোটেলের সিসিটিভি ফুটেজসহ নানা উৎস থেকে হত্যায় জড়িতদের শনাক্ত করার কাজ চলছে। প্রয়োজনীয় তদন্ত শেষে মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন