২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



৯ ব্যান্ড নিয়ে রকমেলো কনসার্ট

বিনোদন ডেস্ক || ১৮ জুলাই, ২০২৩, ০৯:৩৭ এএম
৯ ব্যান্ড নিয়ে রকমেলো কনসার্ট


চলছে কনসার্টের মৌসুম। গেলো রোজার ঈদের পর থেকেই প্রতি মাসে ঢাকার বিভিন্ন স্থানে কনসার্টের আয়োজন থাকছে। ব্যান্ডসংগীতপ্রিয় দর্শকদের জন্য বিষয়টি বেশ আনন্দের। এর মাধ্যমে ব্যান্ড ইন্ডাস্ট্রিও হারানো জৌলুস ফিরে পাচ্ছে বলে দাবি ব্যান্ডসংগীত তারকাদের। এ মাসে ইতোমধ্যে ৪টি বড় কনসার্টের আয়োজন করা হয়েছে রাজধানী ঢাকায়। এবার পঞ্চম কনসার্ট হতে যাচ্ছে।

২১ জুলাই ‘রকমেলো : উনিটিং মিউজিক অ্যান্ড এনার্জি’ শিরোনামে এ কনসার্টের আয়োজন করতে যাচ্ছে থ্রি এক্সপি কমিউনিকেশন্স। কনসার্টের ভেন্যু আলোকি (গুলশান-তেজগাঁও লিঙ্ক রোড)।

মোট ৯ দল এতে গান পরিবেশন করবে। কনসার্টের গেট ওপেন হবে দুপুর ১টায়। কনসার্ট শুরু হবে ২টা ৩০ মিনিটে। ব্যান্ড শ্রোতাদের জন্য ৪ ধাপে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। রেগুলার টিকিট মূল্য ৫৫০ টাকা, রেগুলারের সঙ্গে টি-শার্ট ৯৯৯ টাকা, ভিআইপি ১ হাজার ২২২ টাকা এবং ভিআইপির সঙ্গে টি-শার্ট ফ্রি ১ হাজার ৬৬৬ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে।

কনসার্টে অংশ নেবে মেঘদল। এ ব্যান্ডের শিবু কুমার শীল গনমাধ্যমকে বলেন, ‘রকমেলো কনসার্টটি একদল তরুণ আয়োজন করেছে। যেখানে আমরা ছাড়াও দেশের ৮টি ব্যান্ড পারফর্ম করবে। আমরা খুবই আনন্দিত এমন একটি আয়োজনে যুক্ত হতে পেরে। তরুণদের ভালো কাজের সঙ্গে মেঘদল সব সময় পাশে আছে। এ ছাড়া বর্তমানে কনসার্টের খুব ভালো সময় যাচ্ছে। আমি আশা করব আয়োজকরা তাদের এ আয়োজনগুলো সামনের দিনগুলোতেও ধারাবাহিক রাখবে।’

সোনার বাংলা সার্কাসের প্রবার রিপন বলেন, ‘অনেক দিন পর সোনার বাংলা সার্কাস ঢাকায় কনসার্ট করবে। এবারের কনসার্টে আমাদের বেশকিছু নতুন গান দর্শকদের শোনানো হবে। কনসার্টটি নিয়ে আমরা খুবই এক্সাইটেড। এছাড়া তরুণ আয়োজক রকমেলো আয়োজন করছে এটা আমাদের কাছে বিশেষ ভালো লাগার। আমরা চাই তরুণরা ব্যান্ড নিয়ে মেতে থাকুক। তাদের জন্য শুভকামনা। ইন্ডাস্ট্রিতে তারা একেবারেই তরুণ। তাই তাদের প্রচারে আমরা সবাই একসঙ্গে কাজ করছি। কারণ তরুণরাই দেশের ভবিষ্যৎ।’

কনসার্টে যেসব ব্যান্ড থাকছে- মেঘদল, সোনার বাংলা সার্কাস, লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডম্যান, কার্নিভ্যাল, হাইওয়ে, কনক্লুশন, ফিরোজ জং ও মেট্রোলাইফ।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন