২৬ জুন ২০২৪, বুধবার



১০ দিনে ১০০ কোটি আয় রকি-রানির প্রেম কাহিনি

বিনোদন ডেস্ক || ০৭ আগস্ট, ২০২৩, ০৫:০৮ পিএম
১০ দিনে ১০০ কোটি আয় রকি-রানির প্রেম কাহিনি


‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির বেশ কিছু মুহূর্ত নিয়ে হইহই পড়ে গিয়েছে চারদিকে। ছক ভেঙে বাণিজ্যিক ছবিতে যেভাবে লিঙ্গকাঠামোকে দুষেছেন পরিচালক করণ জোহর, তাতে মুগ্ধ দর্শক। করণ জোহর পরিচালিত আলিয়া ভাট এবং রণভীরের ছবিটি গেলো শুক্রবার মুক্তি পেয়েছে বড় পর্দায়। এই ছবিটি দেখার জন্য দর্শকরা মুখিয়ে ছিলেন। 

ছবির গল্প ও দুর্দান্ত অভিনয় ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। দর্শক উপচে পড়ছে হলে। যার ফলে বড় আয়ের পথে হাঁটছে ছবিটি।

ভারতীয় গণমাধ্যমের এক রিপোর্ট অনুযায়ী, ‘রকি ওর রানি কি প্রেম কহানি’ প্রথম দিনেই ভারতীয় মুদ্রায় ১১.৫০ কোটি টাকা আয় করে। প্রথম দিনের বক্স অফিস কালেকশন থেকে অনেকেই আন্দাজ করছিলেন যে ছবিটি হিট হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই ধারণাই সত্যি হতে যাচ্ছে। 

মুক্তির ১০ দিনের মাথায় ব্যবসার নিরিখে ১০০ কোটি টাকার গণ্ডি পেরিয়ে গিয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। রিপোর্ট বলছে, ভারতে এখনো পর্যন্ত ছবির মোট আয় ১০৫.০৮ কোটি। পুরো বিশ্বজুড়ে ছবির আয় ছাড়িয়েছে প্রায় ১৫০ কোটি রুপি। 

সমালোচকদের কাছ থেকেও ভাল সাড়া পেয়েছে ছবিটি। পাশাপাশি দর্শকদের কাছ থেকেও বেশ ভাল সাড়া পাচ্ছে। কেবল মুখের কথা নয়, তার প্রমাণ দিচ্ছে ছবির বক্স অফিস কালেকশনও।

পাঞ্জাবি ছেলে রকি ও বাঙালি মেয়ে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই ছবিতে। শিক্ষিত, সংস্কৃতিমনা বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি, অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতির মানুষের পরস্পরের প্রেমে পড়া এবং তাদের প্রেম পূর্ণতা পাওয়া নিয়ে কাঠখড় পোড়ানোর গল্প নিয়ে এগিয়েছে এই ছবি।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন