১৮ মে ২০২৪, শনিবার



আশুগঞ্জে মাইক্রো-প্রাইভেটকার থেকে মদ-গাঁজা উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া করেসপন্ডেন্ট || ০৪ আগস্ট, ২০২৩, ১১:০৮ পিএম
আশুগঞ্জে মাইক্রো-প্রাইভেটকার থেকে মদ-গাঁজা উদ্ধার


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিলাসবহুল প্রাইভেটকার ও মাইক্রোবাস ভর্তি করে পাচারকালে বিপুল পরিমাণ বিদেশি মদ ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৪ আগস্ট) ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা এলাকা থেকে দুটি গাড়ি থেকে ১৬২ বোতল বিদেশি মদ ও ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগের ২ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফরিদপুর জেলার ভাংগা উপজেলার দক্ষিণ চরচন্দ্রার খালেক সরদারের ছেলে সাইফুল সরদার (৩৭) ও ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার উজান কাশিয়ারচরের মৃত আব্দুল জলিলের ছেলে জুয়েল মিয়া (৩৬)।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবরে কাজ করে যাচ্ছিল থানা পুলিশ। এসময় সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় একটি বিলাসবহুল প্রাইভেটকার দেখে সন্দেহ হয়। প্রাইভেটকারটি তল্লাশির সময় এর ভেতরে ২০টি বক্সে ১৬২ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় মাদক পাচারকারীকে।

এরকিছুক্ষণ পর একটি মাইক্রো তল্লাশি করে ২০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গাঁজা উদ্ধারের পাচারে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, মাদকগুলো উদ্ধারের ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আজহার/এইচ



আরো পড়ুন