২৬ জুন ২০২৪, বুধবার



স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬

টাঙ্গাইল সংবাদদাতা || ০৪ আগস্ট, ২০২৩, ০১:০৮ পিএম
স্বামীকে বেঁধে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬


টাঙ্গাইলের সখীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।   সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এই তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫) ও সমেশ আলীর মোজাম্মেল হক (৩০)। 

ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার রাতেই ভু্ক্তভোগীর স্বামী বাদী হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে বলা হয়েছে, বৃহস্পতিবার বিকেলে স্ত্রীকে নিয়ে কচুয়া চাঁদের হাটে ঘুরতে যান বাদী। ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে কচুয়া হাজী চৌরাস্তার এলাকা পৌঁছালে ৭ থেকে ৮ জন লোক তাদের ঘিরে ধরে।  পরে তার স্ত্রীকে স্থানীয় একটি গজারির বনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

সখীপুর থানার ওসি বলেন, মামলা দায়েরের পর বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা বিজনেস/এনই 



আরো পড়ুন