১৮ মে ২০২৪, শনিবার



বাগেরহাটে ২ অনলাইন জুয়াড়ি গ্রেপ্তার

বাগেরহাট করেসপন্ডেন্ট || ০৮ জুন, ২০২৩, ০১:০৬ পিএম
বাগেরহাটে ২ অনলাইন জুয়াড়ি গ্রেপ্তার


বাগেরহাটে অনলাইন জুয়ার মাধ্যমে ই-ট্রানজেকশন করে বিপুল পরিমাণ অর্থ লেনদেনের অভিযোগে  সৈয়দ সোহাগ হোসেন (২৯) ও শেখ রিপন উদ্দিন নামে দই যুবককে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে অনলাইন জুয়ায় ব্যবহৃত মোবাইল ও কম্পিউটার জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার ( ৮ জুন) দুপুরে বাগেরহাট সিআইডি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান রন্টু এ তথ্য জানিয়েছেন। 

গ্রেপ্তার সোহাগ রামপাল উপজেলার বৃচাকশ্রী গ্রামের সৈয়দ মুনতাজ আলীর ছেলে ও রিপন উদ্দিন উপজেলার কুমলাই গ্রামেরশেখ আলী আকবরের ছেলে।

সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান রন্টু বলেন, দীর্ঘদিন যাবৎ অনলাইন জুয়ার মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের নিয়ম বহির্ভূতভাবে ই- ট্রানজেকশন করে বিপুল পরিমাণ অর্থ লেনদেন করে আসছে অনলাইন জুয়ার একটি চক্র। এমন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। এ সময় হাতে-নাতে নগদ টাকা, মোবাইল ও কম্পিউটারসহ তাদের গ্রেপ্তার করা হয়।’ তিনি আরও বলেন, ‘আমাদের এ অভিযান অব্যাহত আছে।’

এ ব্যাপারে বাগেরহাট সিআইডি পুলিশের এসআই (নি.) তুষার দেবনাথ বাদী হয়ে রামপাল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা বিজনেস/ বাপ্পা/এনই

 



আরো পড়ুন