২৬ জুন ২০২৪, বুধবার



নিজ বাড়িতে মিললো নিখোঁজ অভিনেতার মরদেহ

বিনোদন ডেস্ক || ২৮ মে, ২০২৩, ০২:০৫ পিএম
নিজ বাড়িতে মিললো নিখোঁজ অভিনেতার মরদেহ


নিজের বাড়ির বাগানের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় মিলল ব্রাজিলিয়ান অভিনেতা জেফ ম্যাচাদোর লাশ। জানুয়ারি মাস থেকে নিখোঁজ ছিলেন ৪৪ বছর বয়সি এ অভিনেতা। গত সোমবার রিওডি জেনিরো থেকে তার লাশ উদ্ধার করা হয়। ব্রাজিলের গণমাধ্যম আর সেভেনের বরাতে খবরটি প্রকাশ করেছে ইটি কানাডা।

ব্রাজিলের স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নিজের বাড়ির বাগানেই মাটির নিচে একটি কাঠের বাক্সে জেফ ম্যাচাদোর লাশ পাওয়া যায়। পুলিশ আঙুলের ছাপ থেকে পরিচয় শনাক্ত করে। হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায় ম্যাচাদোকে। তাকে কাঠের বাক্সে ঢুকিয়ে চেইন দিয়ে বেঁধে দেওয়া হয়েছিল। বাড়ির পেছনের দিকের বাগানে ৭ ফুট কবর খুঁড়ে সেই বাক্স ঢুকিয়ে ওপরে সিমেন্ট দিয়ে ঢালাই করে দেওয়া হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার পারিবারিক আইনজীবী হাইরো মাগালহে। নিজের পোস্টে তিনি অভিনেতার মৃত্যুর জন্য দায়ীদের বিচারও দাবি করেছেন তার আইনজীবী। 

জেফ ম্যাচাদো ছোটপর্দার জনপ্রিয় মুখ ছিলেন। চলতি বছরের ২৭ জানুয়ারি অভিনেতা নিখোঁজ হওয়ার পর ব্রাজিলে সাড়া পড়ে যায়। পরে তার পোষা আটটি কুকুর পাওয়া গেলেও অভিনেতাকে পাওয়া যায়নি। ব্রাজিলে প্রচারিত ধারাবাহিক ‘রেইস’-এ অভিনয় করে পরিচিতি পান জেফ ম্যাচাদো।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন