২৬ জুন ২০২৪, বুধবার



টাঙ্গাইলে ট্রেনে কাটা তরুণ-তরুণীর লাশ উদ্ধার

টাঙ্গাইল সংবাদদাতা || ১৭ মে, ২০২৩, ১০:০৫ এএম
টাঙ্গাইলে ট্রেনে কাটা তরুণ-তরুণীর লাশ উদ্ধার


টাঙ্গাইলের বাসাইলে ট্রেনে কাটা পড়া দু’জন তরুণ-তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ মে) সকালে উপজেলার কাশিল ইউনিয়নের রেল লাইনের জোড়বাড়ী এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার গড়াশিন মধ্যপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে হাবিল মিয়া (১৭) ও একই উপজেলার হুগড়া ইউনিয়নের ময়শানন্দনাল গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে রিতা আক্তার (১৫)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাবিল ও রিতা স্থানীয় একটি টেক্সটাইল মিলে শ্রমিকের কাজ করার সুবাদে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি বিষয়টি জানাজানি হয়। পারিবারিকভাবে তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় মঙ্গলবার সন্ধ্যা থেকে তারা কর্মস্থল থেকে পালিয়ে গিয়ে নিখোঁজ হন। পরে সকালে স্থানীয়রা তাদের লাশ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে। এসময় প্রেমিক হাবিলের পরিবার ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। 

জোড়বাড়ী লেভেলক্রসিংয়ের গেট কিপার সুলতান মাহমুদ বলেন, ‘ভোর ৪ টার দিকে নিলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়। পরে রেলওয়ে পুলিশ এসে নিহতদের লাশ নিয়ে গেছে।’ 

এ ব্যাপারে ঘারিন্দা রেলওয়ে পুলিশের এএসআই ফজলুল হক বলেন, ‘প্রেমঘঠিত কারণে তারা আত্মহত্যা করেছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।’ 

নোমান/এইচ



আরো পড়ুন