২৬ জুন ২০২৪, বুধবার



নরসিংদীতে ৬ দফা দাবিতে শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি || ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ০৪:০৯ পিএম
নরসিংদীতে ৬ দফা দাবিতে শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন


সারাদেশের মতো নরসিংদীতে সংবাদ সম্মেলন করে ৬ দফা দাবি পূরণের অনুরোধ জানিয়েছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শাখা। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী সরকারী কলেজের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শাখার সভাপতি প্রফেসর সিরাজ উদ্দিন ভূইয়া ৬ টি দাবি তুলে ধরেন। দাবিগুলোর মধ্যে রয়েছে, ক্যাডার কম্পোজিশন সুরক্ষা, পদোন্নতি, পদসৃজন, স্কেল আপগ্রেডেশন, আন্তঃক্যাডার বৈষম্য নিরসন ও পেশাভিত্তিক মন্ত্রণালয় চালু করা।

এই ৬ দাবি পূরণ না হলে আগামী ২ অক্টোবরে কর্মবিরতি পালনের ঘোষণা দেয় বিসিএস সাধারণ শিক্ষা সমিতি। এরপরও যদি দাবি না মেনে নেওয়া হয় তাহলে ১০ অক্টোবর থেকে টানা ৩ দিনের কর্মবিরতির হুশিয়ারি দেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের শিক্ষকরা।

সম্মেলনে  সঞ্চালনা করেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদীর সাধারণ সম্পাদক আব্দুল হালিম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোস্তাক আহমেদ, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের উপাধ্যক্ষ নাসিমা আক্তার, নরসিংদী সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সোহরাওয়ার্দীসহ জেলার বিভিন্ন সরকারি কলেজের ৫০ জন শিক্ষক।

ঢাকা বিজনেস/ মাহমুদ/এন



আরো পড়ুন