১৭ জুন ২০২৪, সোমবার



স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় ৬ মাসের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ০৫:০৯ পিএম
স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় ৬ মাসের কারাদণ্ড


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে মাসুম নামের এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বীরগাঁও স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এই সাজা দেন নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান। 

সাজাপ্রাপ্ত মো. মাসুম (২৪) নবীনগর উপজেলার বীরগাঁও ইউপির গৌরনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

মাহমুদা জাহান বলেন, '৯ম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে মাসুমকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। কারোভোগের পর সে এই ধরনের কাজ আর করবে না বলে তার কাছ থেকে মুচলেখা আদায় করা হয়। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।'

জানা যায়, নবীনগর উপজেলার বীরগাঁও ইউপির গৌরনগর গ্রামের মাসুম বখাটে প্রকৃতির যুবক। মেয়েদের বিরক্ত করাই হচ্ছে তার স্বভাব। তার বখাটেপনার কারনে তার স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। সে প্রায় সময় স্কুল ও কলেজে পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করতো। উপজেলার বীরগাঁও স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণীর এক ছাত্রীকে সে প্রায় সময় ইভটিজিং করে। ছাত্রীর পিতার অভিযোগের ভিত্তিতে দুপুরে স্কুল প্রাঙ্গনে ছাত্রীদের ইভটিজিং করা অবস্থায় মাসুমকে আটক করা হয়। তার মোবাইলে বিভিন্ন মেয়েদের সঙ্গে আপত্তিকর ছবি ও ভিডিও পাওয়ায় তার মোবাইল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাসুমকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়।

ঢাকা বিজনেস/আজহার/এন



আরো পড়ুন