১৮ মে ২০২৪, শনিবার



নতুন সিনেমায় চুক্তিবদ্ধ আদর

বিনোদন ডেস্ক || ০৮ এপ্রিল, ২০২৩, ০২:০৪ পিএম
নতুন সিনেমায় চুক্তিবদ্ধ আদর


ঢালিউডের সম্ভাবনাময় তরুণ চিত্রনায়ক আদর আজাদ। ‘তালাশ’ ও ‘যাও পাখি বলো তারে’ দুটি সিনেমায় অভিনয় করে কুড়িয়েছেন দর্শক-সমালোচকদের প্রশংসা। অভিনয় প্রতিভার দরুন পেয়েছেন অনেক কাজ। 

তার এই তালিকায় যুক্ত হলো আরও একটি সিনেমা। সিনেমার শিরোনাম  ‘দ্যা রাইটার’। থ্রিলার অ্যাকশন ঘরানার সিনেমাটি নির্মাণ করবেন চলচ্চিত্র নির্মাতা অপূর্ব রানা। তবে এখনো চূড়ান্ত হয়নি নায়িকা। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন এ এইচ এনামুল হক।

শুক্রবার (৭ এপ্রিল) নতুন সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন আদর। রোববার (৯ এপ্রিল) থেকে ভালুকায় শুরু হবে সিনেমাটির চিত্রায়ণ। ১৩ এপ্রিল পর্যন্ত হবে প্রথম ধাপের শুটিং। এরপর ঈদের পর একটানা কাজ করে শেষ হবে পুরো সিনেমার কাজ। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ভাবছেন নির্মাতা।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, 'সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করব। আমাকে একজন লেখকের চরিত্রে দেখা যাবে। এর গল্পটি ভালো লেগেছে। সবকিছু মিলিয়ে ভালো একটি কাজ দর্শক উপহার পাবে।' 

‘দ্যা রাইটার’ সিনেমাটিতে আরও অভিনয় করবেন জয়রাজ, শিবা সানু, রাশেদ মামুন অপু, শিরিন শিলাসহ আরও অনেকে।

প্রসঙ্গত, আদর আজাদ অভিনীত ‘নাকফুল’, ‘অগ্নিশিখা’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় আছে। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা, যা শিগগিরই চূড়ান্ত করে জানাবেন আদর।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন