২৬ জুন ২০২৪, বুধবার



আসছে ‘মহানগর টু’

বিনোদন ডেস্ক || ০৮ এপ্রিল, ২০২৩, ১০:০৪ এএম
আসছে ‘মহানগর টু’


বরপর্দার পাশাপাশি এখন বিনোদনের অন্যতম মাধ্যম ওটিটি। বেশ কয়েকটি সিরিজ ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এগুলোর মধ্যে  অন্যতম ২০২১ সালে মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজটি প্রশংসিত হয়েছিল দুই বাংলাতেই। 

আশফাক নিপুণের পরিচালনায় এই সিরিজের প্রথম সিজনে ওসি হারুনের চরিত্রে নজর কাড়েন মোশাররফ করিম। তার সেই অভিনয়ের ম্যাজিক এখনো ছড়িয়ে আছে দর্শকদের হৃদয়ে। দর্শক অপেক্ষায় ছিল দ্বিতীয় সিজনের।অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পরে শুক্রবার (৭ এপ্রিল) প্রকাশ হলো ‘মহানগর টু’র ট্রেলার। স্বাভাবিকভাবেই ট্রেলারে সিরিজটির মুখ্য চরিত্র ওসি হারুনের উপস্থিতি বেশি। ২ মিনিটের ট্রেলারেও তার ভাবই প্রকাশ পায়। 

‘মহানগর টু’তে অভিনয় নিয়ে মোশাররফ করিম বলেন, 'ওসি হারুন আমার অভিনীত চরিত্রগুলোর মধ্যে অন্যতম পছন্দের। এই চরিত্রের প্রতি মানুষের যে ভালোবাসা, প্রশংসা ও পজিটিভ ফিডব্যাক পেয়েছি, তা আমার এবং পুরো ‘মহানগর’ টিমের জন্য সত্যি অনেক বড় পাওয়া। দ্বিতীয় সিজনের গল্পে এমন কিছু পাওয়া যাবে যা আগে কখনো কেউ দেখেনি। ট্রেলারটি কেবল তার ছোট্ট একটি ঝলক।'

ট্রেলারে দেখা যায়নি ওসি হারুনের সহকারী মলয়কে। প্রথম সিজনে এই চরিত্রে ছিলেন মোস্তাফিজ নূর ইমরান। দ্বিতীয় সিজনে মোশাররফ করিমের সঙ্গে আছেন আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, শ্যামল মাওলা, বৃন্দাবন দাস, তানজিকা আমিন ও দিব্য জ্যোতি প্রমুখ। আগামী ২০শে এপ্রিল থেকে ভারতীয় ওটিটি প্ল্যাটফরম হইচই-তে দেখা যাবে ‘মহানগর টু’।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন