২৬ জুন ২০২৪, বুধবার



চমক রেখে বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || ১৭ আগস্ট, ২০২৩, ০১:০৮ এএম
চমক রেখে বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা


ওয়ানডে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড। অবসর ভেঙে বিশ্বকাপের দলে ফিরেছেন বেন স্টোকস। বিশ্বকাপের জন্য ঘোষিত প্রাথমিক দলটি নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও অংশ নেবে। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইসিবি জানায় বলা হয়েছে, এ দলটিই বিশ্বকাপের শিরোপা ধরে রাখতে ভারতে নিয়ে যাওয়ার ইচ্ছা তাদের।

বিশ্বকাপের জন্য ঘোষিত প্রাথমিক দ্ল থেকে বাদ পড়েছেন ব্যাটার হ্যারি ব্রুক ও বেন ডাকেট। দলে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন গুস আতকিনসন। অন্যদিকে, পুরোপুরি ফিট না হওয়ায় দলে সুযোগ মেলেনি জোফরা আর্চারের। 

এদিকে, বিশ্বকাপের দলে স্টোকসের ফেরা সম্পর্কে ইংল্যান্ডের পুরুষ দলের নির্বাচক লুক রাইট বলেন, ‘সাদা বলে আমাদের যে মেধা সেটিরই প্রমাণ দুইটি শক্তিশালী দল ঘোষণা করা। স্টোকসের ফিরে আসার মাধ্যমে তার ম্যাচ জেতানোর সামর্থ্য ও নেতৃত্বের গুণ সেখানে বাড়তি কিছু যোগ করবে। আমি নিশ্চিত প্রতিটি সমর্থক ইংল্যান্ডের ওয়ানডে জার্সিতে তাকে ফিরতে দেখাটা উপভোগ করবে।’ 

ইংল্যান্ড দল:

জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কুরান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, মার্ক উড ও ক্রিস ওকস।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন