২৬ জুন ২০২৪, বুধবার



টাঙ্গাইলে যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ২

টাঙ্গাইল সংবাদাতা || ০৪ এপ্রিল, ২০২৩, ১১:০৪ এএম
টাঙ্গাইলে যাত্রীবাহী বাসে ডাকাতি, আহত ২


টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহী বাসে ডাকাতি হয়েছে। সোমবার (৩ এপ্রিল)  দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার টাঙ্গাইল-মধুপুর সড়কে এই ঘটনা ঘটে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২ জন।  মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন এই তথ্য নিশ্চিত করেন। 

বাসযাত্রীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে ঢাকার মহাখালী থেকে ছেড়ে আসা মাদারগঞ্জ স্পেশাল পরিবহনের যাত্রীবাহী একটি বাস ৩০ থেকে ৪০ জন যাত্রী নিয়ে জামালপুরের মাদারগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে আশুলিয়া বাইপাইল টিকিট কাউন্টারে এসে বাসটি বিরতি নেয়। এ সময় ওই কাউন্টার থেকে ৮ থেকে ১০ জনের সংঘবদ্ধ ডাকাতদল গাড়িতে ওঠে। বাসটি মধুপুর উপজেলার দেওলাবাড়ি পার হলে ডাকাল দল বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। তারা যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুটে নেয়। 

এ সময় প্রতিবাদ করলে ডাকাত দল বেশ কয়েকজন যাত্রীকে পিটিয়ে আহত করে। এর মধ্যে দুজন গুরুতর আহন হন। তারা হলেন জামালপুর সদর উপজেলার মেষ্টা গ্রামের মসির উদ্দিনের ছেলে তারা মিয়া (৪০) ও সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী কাকলি বেগম (৩৫)। তাদের প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।   

এ ব্যাপারে মধুপুর থানার ওসি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। 

এ প্রসঙ্গে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ‘ডিবি ও পুলিশের দুটি টিম আসামিদের গ্রেপ্তারে কাজ করছে। বাসটি মধুপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। 

ঢাকা বিজনেস/নোমান/এনই/ 



আরো পড়ুন