২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



চট্টগ্রামে বৃষ্টির হানা, খেলা বন্ধ

ক্রীড়া ডেস্ক || ২৭ মার্চ, ২০২৩, ০৯:৩৩ এএম
চট্টগ্রামে বৃষ্টির হানা, খেলা বন্ধ


আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস হেরে ব্যাটিং পায় বাংলাদেশ। ওপেনিং বেটার রনি ও লিটনের ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ পায় বাংলাদেশ। সর্বশেষ ১৯ ওভার ২ বল খেলে ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ২০৭ রানে। প্রথম ইনিংস শেষ হতে আর ছিল ৪ বল বাকি। এরই মধ্যে বৃষ্টির হানা। খেলা সাময়িক বন্ধ রয়েছে। ব্যাটে আছেন সাকিব ও মিরাজ।  

এর আগে সোমবার (২০ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলতে মাঠে নেমেছিল টাইগাররা। ম্যাচ শুরুর আগে টস হেরে ব্যাটিং করেছিল তামিমের দল। ব্যাটে নেমে সব ওভার খেলে ৬ উইকেটের বিনিময়ে ৩৪৯ রান সংগ্রহ করে তারা। প্রথম ইনিংস শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই হানা দেয় বৃষ্টি। ব্যাটিংয়ে আর নামা হয়নি সফরকারীদেন। বৃষ্টি না থামায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ইনিংসে ওপেনিংয়ে ব্যাটে নেমেছিলেন লিটন ও রনি। ইতোমধ্যে দুজনই আউট হয়েছেন। রনি ৩৮ বল খেলে করেছেন ৬৭ রান। লিটনও ২৩ বল খেলে ৪৭ রান করেছেন। 

এদিকে, তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট করতে নেমে নিজেদের ইতিহাসে সর্বোচ্চ সংগ্রহের পথেই ছিল বাংলাদেশ। ২০১৮ সালে শ্রীলঙ্কার মাটিতে রান তাড়া করতে নেমে ৫ উইকেটে ২১৫ রান করেছিল টাইগাররা।

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন