১৮ মে ২০২৪, শনিবার



ফের ধারাবাহিকে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক || ২৩ মে, ২০২৩, ০৩:০৫ পিএম
ফের ধারাবাহিকে মোশাররফ করিম


দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। একসময় নাটকে বেশি মনোযোগী ছিলেন। তবে, ওটিটি নিয়েই ব্যস্ত সময় পার করছেন এখন। এর মাঝেই নতুন এক ধারাবাহিক নাটকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাটকের নাম ‘গোলক ধাঁধা’। নির্মাণ করেছেন শামীম জামান। দেশের একটি বেসরকারি চ্যানেলে তার নাটকটি প্রচার হবে। নাটকটি রচনা করেছেন মুহাম্মদ মামুন-অর-রশীদ।

সুন্দর ও অন্তর নামের দুই যুবকের বিনা পরিশ্রমে ও স্বল্প সময়ে ধনী হওয়ার নানা ফন্দি-ফিকির নিয়েই গড়ে উঠেছে এ নাটকের গল্প। প্রেমিকার গয়না চুরি করে ধরা পড়া, ছদ্মবেশে একটি কোম্পানির কাছ থেকে হাজার কোটি টাকা হাতিয়ে নেওয়া ও উপার্জিত অর্থকড়ি ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে ঝামেলাসহ অনেক রোমাঞ্চকর ও মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটির গল্প।

নাটকে মূল ভূমিকায় মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন শামীম জামান, রোবেনা রেজা জুঁই, অলংকার চৌধুরী, ফারজানা আহসান মিহি, ওয়ালিউল হক রুমি, সুজাত শিমুল, আশরাফুল আশীষ, বিনয় দত্ত, নাহিয়ান, শফিক খান দিলু, সাদিয়া জান্নাত, ফারজানা অ্যানি, মাহবুব আলম, ম. সালাম, আল-আমিন সুবজ প্রমুখ।

প্রসঙ্গত, আশফাক নিপুণ পরিচালিত ‘মহানগর ২’ ওয়েব সিরজটি দিয়ে ব্যাপক প্রশংসিত হন এই অভিনেতা। ওয়েব সিরিজটি দিয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে চলে যান। এই সিরিজের তৃতীয় পর্ব নির্মাণের কাজ ইতোমধ্যে শুরু হয়ে গেছে। যেখানে আরও বড় চমক থাকবে বলে গণমাধ্যমে আভাস দেন নির্মাতা আশফাক নিপুণ।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন