১৬ জুন ২০২৪, রবিবার



কক্সবাজারে নারী হত্যায় অভিযুক্ত গ্রেপ্তার

কক্সবাজার সংবাদদাতা || ১৯ ফেব্রুয়ারী, ২০২৩, ০২:৩২ এএম
কক্সবাজারে নারী হত্যায় অভিযুক্ত গ্রেপ্তার


র‍্যাব-৭ ও র‍্যাব-১৫ এর যৌথ অভিযানে কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকার ‌‘সি বার্ড’ আবাসিক হোটেলে এক নারীকে হত্যায় অভিযুক্ত মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছারের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করে র‌্যাব-৭ ও ১৫।  

জানানো হয়, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযান চালিয়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় আত্মগোপনে থাকা আসামি মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

আটক মোস্তাফিজুর রহমান (৫১) বাগেরহাট সদর উপজেলার আতাইকাঠী গ্রামের আব্দুল জব্বারের ছেলে। 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, মোস্তাফিজের বিরুদ্ধে মাদক ও পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে চারটি মামলা রয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় সি বার্ড আবাসিক হোটেলের একটি রুমে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। আগের দিন ১৪ ফেব্রুয়ারি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই হোটেলে উঠেছিলেন মোস্তাফিজ ও এক নারী। পরদিন সন্ধ্যায় তিনি হোটেল কক্ষের বাইরে তালা দিয়ে বেরিয়ে যান। সন্ধ্যায় হোটেল বয় দরজা খোলার জন্য ডাকাডাকি করলে দরজা তালাবদ্ধ দেখেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ওই কক্ষ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে।

তাফহীম/এম



আরো পড়ুন