২৯ জুন ২০২৪, শনিবার



ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সারার প্রেম

বিনোদন ডেস্ক || ০৬ ফেব্রুয়ারী, ২০২৩, ০৯:৩২ পিএম
ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সারার প্রেম


ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের প্রেমের সম্পর্কে জড়ানোর ঘটনা নতুন নয়। আনুশকা শর্মা, আথিয়া, হাসিন জাহানদের দেখানো পথেই অনুসারী হচ্ছেন অভিনেত্রী সারা আলি খান। 

সম্প্রতি গুঞ্জন উঠেছে, ভারতের জাতীয় দলের ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সাইফকন্যা। কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে ডিনার করতে দেখা যায়। ফের একটি হোটেলে একসঙ্গে ফ্রেমবন্দি হলেন এই যুগল। যার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদন থেকে জানা গেছে, হোটেলের লবি ছেড়ে যাওয়ার সময় একটি গোলাপি টপে ক্যামেরায় ধরা পড়েন সারা। আর শুবমানকে দেখা গেছে লাগেজ হাতে বেরিয়ে যেতে। পরে তারা একই ফ্লাইটে ভ্রমণও করেন। দুজনকে এভাবে দেখার পর বলিউড ও ক্রিকেটের যোগসূত্র টেনেছেন ভক্ত-অনুরাগীরা।

প্রসঙ্গত, সারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। লক্ষ্মণ উতেকারের নাম ঠিক না হওয়ায় একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন ভিকি কৌশল। বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় পর্দায় হাজির হবেন সারা। এছাড়া, করন জোহরের দুই সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা বিজনেস/এন 



আরো পড়ুন