০৬ মে ২০২৪, সোমবার



টানা ৬ হারের পর জয় পেলো বেঙ্গালুরু

ক্রীড়া ডেস্ক || ২৬ এপ্রিল, ২০২৪, ০১:০৪ এএম
টানা ৬ হারের পর জয় পেলো বেঙ্গালুরু


চলতি মৌসুমে টানা ৬ হারের পর অবশেষে কাঙ্ক্ষিত জয়ের দেখা পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। একের পর এক দাপুটে জয়ে উড়তে থাকা সানরাইজার্স হায়দরাবাদকে হারের স্বাদ দিল টেবিলের তলানিতে থাকা দলটি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল)  আইপিএলের ৩৪তম ম্যাচে ৩৫ রানের জয় পেয়েছে কোহলিরা। ২০৭ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৭১ রানে থেমেছে হায়দরাবাদ।

ঘরের মাঠে রান তাড়ায় নেমে শুরু থেকেই বেঙ্গালুরুর বোলারদের তোপে পড়ে হায়দরাবাদের ব্যাটাররা। ওপেনার অভিষেক শর্মা ১৩ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস খেললেও টপ অর্ডারের বাকি দুই ব্যাটার ব্যর্থ হন। ট্রাভিস হেড ৩ বলে ১ আর এইডেন মারক্রাম ৮ বলে ৭ রান করে আউট হন। শুরুর ধাক্কা সামলে আর লড়াইয়ে ফিরতে পারেনি স্বাগতিকরা। ৬৯ রানের মধ্যে সেরা পাঁচ ব্যাটারকে হারিয়ে আগেই পরাজয়কে বরণ করে নেয় তারা।

সতীর্থদের অসহায় আত্মসমর্পণের মধ্যে শাহবাজ আহমেদ ৩৭ বলে ৪০ রানে অপরাজিত থাকেন। এছাড়া ১৫ বলে ৩১ রানের ইনিংস খেলেন প্যাট কামিন্স। দুজনের ইনিংস খুব একটা গুরুত্বপূর্ণ না হলেও কমে হারের ব্যবধান। বেঙ্গালুরুর হয়ে দারুণ বোলিংয়ে ২টি করে উইকেট তুলে নেন ক্যামেরন গ্রিন ও করন শর্মা।



আরো পড়ুন