০৪ মে ২০২৪, শনিবার



আজ আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || ২৪ এপ্রিল, ২০২৪, ০২:০৪ পিএম
আজ আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সফিকুল ইসলামের মৃত্যুতে বুধবার (২৪ এপ্রিল) স্থলবন্দরে ছুটি ঘোষণা করেন ব্যবসায়ীরা। স্থলবন্দর আমদানি রপ্তানিকারক অ্যাসোসিয়েশন ও সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন যৌথভাবে এক বিজ্ঞপ্তিতে কর্মসূচি ঘোষণা করে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি হাজী মো. সফিকুল ইসলাম ঢাকার পিজি হাসপাতালে মঙ্গলবার রাত ১০ ঘটিকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে সিএন্ডএফ অ্যান্ড আমদানি রপ্তানিকারক অ্যাসোসিয়েশন গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে বুধবার আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। 

সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা বলেন, ব্যবসায়ী নেতা সফিকুল ইসলামের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি এই বন্দরে প্রথম দিক থেকে ব্যবসা করে গেছেন। তার মৃত্যুতে একদিনের জন্যে আমদানি রপ্তানি বন্ধ রাখা হয়েছে। তবে পচনশীল পণ্য হওয়ায় মাছ রপ্তানি স্বাভাবিক থাকবে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল ) থেকে  যথারীতি আমদানি রপ্তানি কার্যক্রম স্বাভাবিক থাকবে। 

ঢাকা বিজনেস/আজহার/ 



আরো পড়ুন