১৮ মে ২০২৪, শনিবার



জুয়েলারি ব্যবসায়ীদের বিশেষ ছাড় দেবে ১৪ প্রতিষ্ঠান

স্টাফ রিপোর্টার || ২৬ অক্টোবর, ২০২৩, ০৭:১০ পিএম
জুয়েলারি ব্যবসায়ীদের বিশেষ ছাড় দেবে ১৪ প্রতিষ্ঠান


দেশের জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)-এর সদস্যদের সাশ্রয়ী মূল্যে চিকিৎসাসহ সেবা দেবে ১৪ প্রতিষ্ঠান। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাজধানীর পান্থপথ বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে বাজুস কার্যালয়ে ১৪ প্রতিষ্ঠানের সঙ্গে করপোরেট চুক্তি সই হয়।

চুক্তি করা প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে, ৬টি হাসপাতাল ও ৮টি হোটেল ও রেস্তোরাঁ। সংগঠনের সাবেক সভাপতি ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের চেয়ারম্যান এম এ ওয়াদুদ খান বাজুসের পক্ষ থেকে চুক্তিতে সই করেন। বাজুসের উপদেষ্টা রুহুল আমিন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাজুসের সহ-সভাপতি মো. রিপনুল হাসান, সহ-সম্পাদক মাসুদুর রহমান।

এম এ ওয়াদুদ খান বলেন, বাজুসের ইতিহাসে আজ প্রথম করপোরেট চুক্তি করলো। বাজুসের সদস্যদের প্রয়োজনের কথা চিন্তা করে ক্রমান্বয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে করপোরেট চুক্তি করা হবে। এই চুক্তির মাধ্যমে বাজুসের সদস্যরা সাশ্রয়ী মূল্যে চুক্তিবদ্ধ হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন। চুক্তিবদ্ধ তারকা হোটেলগুলোতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রে অগ্রাধিকার ও ছাড় পাবেন।

অনুষ্ঠানে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের জেনারেল ম্যানেজার রবিন জেমস এডুয়ার্ড, রেডিসন ব্লু’র পরিচালক মো. নজরুল ইসলাম,  ওয়েস্টিনের জেনারেল ম্যানেজার স্টেফেন ম্যাসি, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের প্রোগ্রাম ম্যানেজার আল-আমিন, হলিডে ইনন-এর ম্যানেজার মাহফুজা মাসুদ চৌধুরী, ফার্স হোটেল অ্যান্ড রিসোর্টের সিনিয়র সহকারী ব্যবস্থাপক আনোয়ার পারভেজ, গ্র্যান্ড সিলেট হোটেলস অ্যান্ড রিসোর্টের  ইয়ামেনুল হক, দি রিয়ো লাউঞ্জ-এর  সহকারী ব্যবস্থাপক মাহাবুব আলম, এভার কেয়ার হাসপাতালের মহাব্যবস্থাপক এ এম আবুল কাশেম রনি, ইউনাইটেড হাসপাতালের জিএম বিজনেস কমিউনিকেশন ডা. ফজলে রাব্বি খান, ল্যাব এইড হাসপাতালের উপ-ব্যবস্থাপক জাহিদুর রহমান, ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক এরশাদুল হক, আজগর আলী হাসপাতালের  ডিজিএম-গাজী জে ইউ আহমেদ, ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক এ কে এম শাহেদ হোসেন স্বাক্ষর করেন।

ঢাকা বিজনেস/তারেক/এনই



আরো পড়ুন