২৯ জুন ২০২৪, শনিবার



আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের বাণিজ্যিক ভবন হস্তান্তর

স্টাফ রিপোর্টার || ০৩ অক্টোবর, ২০২৩, ১২:১০ এএম
আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের বাণিজ্যিক ভবন হস্তান্তর


রিয়েল এস্টেট কোম্পানি আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের তৈরি অত্যাধুনিক বাণিজ্যিক ভবন ‘ল্যান্ডমার্ক টাওয়ার’ হস্তান্তর করা হয়েছে। রোববার (১ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে (মিরপুর রোডস্থ) অত্যাধুনিক সুবিধা সম্বলিত এই ‘ল্যান্ডমার্ক টাওয়ার’ ক্রেতাদের কাছে হস্তান্তর করা হয়। 

রোববার ধানমন্ডির জিনজিয়ান রেস্টুরেন্টে ‘ল্যান্ডমার্ক টাওয়ার’ প্রকল্পের হস্তান্তর অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ক্রেতাদের চাবি ও দলিল হস্তান্তর করেন আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের পরিচালক (কন্সট্রাকশন) আসাদ আর. খান। এসময় উপস্থিত ছিলেন কাস্টামার সার্ভিস বিভাগের প্রধান আহসানুল হাবীব সাদীসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

কাস্টমার সার্ভিস বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. রাকিবুল হকের সঞ্চালনায় হস্তান্তর অনুষ্ঠানটি ক্রেতাদের সমাগমে প্রাণচাঞ্চ্যল্যে ভরপুর এক মিলনমেলায় পরিণত হয়। যেখানে তারা নিজেদের সন্তুষ্টি জ্ঞাপন করেও বক্তব্য রাখেন। 

প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা জানান, হ্যান্ডওভারকৃত দুইটি বেইজমেন্টসহ ১৪ তলা বাণিজ্যিক ভবনটি রাজউকের নিদের্শনা কঠোরভাবে অনুসরণ করে ৪৫ শতাংশ জায়গা খালি রেখে নির্মিত হয়েছে। ৭ দশমিক ৫ মাত্রার ভূমিকম্পসহনশীল নির্মাণ এবং আধুনিক অগ্নিনির্বাপণ প্রযুক্তি ব্যবহার করে নির্মিত ভবনটিতে দিনের আলোর সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে অফিসে বিদ্যুতের ব্যবহার সীমিত রাখার ব্যবস্থা করা হয়েছে।

ঢাকা বিজনেস/এইচ 



আরো পড়ুন