২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্ট’ এর যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার || ২০ সেপ্টেম্বর, ২০২৩, ০৯:৩৯ পিএম
ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্ট’ এর যাত্রা শুরু


সুইট ড্রীম ম্যানেজমেন্ট লিমিটেডের ব্র্যান্ড ‘ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্ট’ এর যাত্রা শুরু হয়েছে। দেশের আকর্ষনীয় পর্যটন এলাকা সমূহ কক্সবাজার, বান্দরবান, সাজেক, শ্রীমঙ্গল কুয়াকাটা, চট্টগ্রাম ও ঢাকায় ‘ডি’ মোর হোটেল অ্যান্ড রিসোর্ট চালু করা হয়েছে। 

বুধবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে সুইট ড্রীম ম্যানেজমেন্ট লিঃ এর চেয়ারম্যান লায়ন জি.কে. লালার সভাপতিত্বে দেশের প্রথম টাইম শেয়ারিং কার্ড সেবা লঞ্চিং করা হয়।

অনুষ্ঠানে কার্ডধারী পর্যটকদের বিভিন্ন সুবিধা তুলে ধরেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট আবদুল কৈয়ূম চৌধুরী। 

 কৈয়ুম চৌধুরী বলেন, ‘বাংলাদেশ পর্যটন শিল্পের জন্য অপার সম্ভাবনাময়। পর্যটন শিল্প বিকাশে বাংলাদেশের আকর্ষনীয় পর্যটন এলাকা সমূহে দেশি বিদেশি পর্যটকদের নিরাপদ ভ্রমন নিশ্চিত করার লক্ষ্যে আমাদের ‘ডি মোর’ হোটেল  অ্যান্ড রিসোর্টের যাত্রা। দেশের পর্যটক স্পট সমূহের মধ্যে কক্সবাজার, বান্দরবান, সাজেক, কুয়াকাটা, চট্টগ্রাম, শ্রীমঙ্গল ও ঢাকায় ‘ডি’ মোরের সফল ভাবে যাত্রা শুরু হয়েছে। ইতোমধ্যে দেশি-বিদেশি পর্যটকরা, দেশের ব্যবসায়ী প্রতিনিধিরা ‘ডি’ মোর হোটেলে সমূহে অবস্থান করে সন্তুষ্ট হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আগামীতে নতুন পর্যটন স্পটে ‘ডি মোর’ হোটেল ও রিসোর্ট হোটেলের যাত্রা শুরু করবে। তিনি আশা প্রকাশ করেন পর্যটন শিল্প প্রকাশে অগ্রনী ভূমিকা পালন করবেন। পর্যটকদের সারা দেশব্যাপী নিশ্চিত আবাসন সেবা প্রদানের সুবিধার্থে ‘ডি’ মোর হোটেল এন্ড রিসোর্ট কর্তৃক টাইম শেয়ারিং কার্ড সেবা চালু করা হয়েছে। টাইম শেয়ারিং কার্ডধারী পর্যটকরা নির্দিষ্ট সময় পর্যটন স্পট সমূহে ‘ডি মোর’ ব্র্যান্ডের হোটেল অ্যান্ড রিসোর্টগুলোতে অবস্থান করে সেবা গ্রহণের সুবিধা পাবেন।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক (মার্কেটিং) মহিউদ্দিন খান খোকন, কোম্পানীর জেনারেল ম্যানেজার অরবিন্দু চৌধুরী। অন্যানের মধ্যে আরও  উপস্থিত ছিলেন, মেজর জেনারেল সফিকুর রহমান, সাবেক ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া, সাবেক অতিরিক্ত আইজিপি মো. ইকবাল বাহার। চট্টগ্রাম সিনিয়রস ক্লাবের প্রেসিডিন্ট ডা. সেলিম আক্তার চৌধুরী সহ সরকারি, বেসরকারি উচ্চপদস্ত কর্মকর্তারা ও বিভিন্ন মিডিয়ার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন