২৬ জুন ২০২৪, বুধবার



অনির্দিষ্টকালের জন্য আইসিসিবিতে বন্ধ সব ধরনের কনসার্ট

বিনোদন ডেস্ক || ২৩ জুলাই, ২০২৩, ০১:০৭ পিএম
অনির্দিষ্টকালের জন্য আইসিসিবিতে বন্ধ সব ধরনের কনসার্ট


অনির্দিষ্টকালের জন্য ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) হলে সব ধরনের কনসার্ট বন্ধ করেছে কর্তৃপক্ষ। আগামী ঘোষণা না আসা পর্যন্ত এখানে আর কেউ কনসার্ট করতে পারবে না। ফলে সামনে আইসিসিবিতে যতগুলো কনসার্ট ছিল সবকটিরই তারিখ পরিবর্তন হবে।

অনির্দিষ্টকালের জন্য আইসিবিবিতে কনসার্ট বন্ধের কারণ জানিয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়। যেখানে বলা হয়, ২০ জুলাই থেকে আইসিসিবি হলে সব ধরনের কনসার্ট বন্ধ করা হয়েছে। অতিরিক্ত দর্শক উপস্থিতি সব ধরনের আয়োজনে সমস্যা সৃষ্টি করছে; যার কারণে আইসিবিবিতে আপাতত কোনো ধরনের কনসার্ট করার সিদ্ধান্ত দিচ্ছে না কর্তৃপক্ষ। পরবর্তী আদেশ না আসা পর্যন্ত এখানে আর কেউ কনসার্ট করতে পারবে না।

আইসিবিবিতে কনসার্ট বন্ধ হওয়ায় ব্যান্ড ইন্ডাস্ট্রিতে বড় ধরনের ধাক্কা লেগেছে বলে দাবি ওয়ারফেজ ব্যান্ডের বেজ গিটারিস্ট ইব্রাহিম আহমেদ কমলের। তিনি বলেন, ‘অনেক দিন পরে দেশের ব্যান্ড ইন্ডাস্ট্রিতে সুবাতাস এসেছিল। প্রতি সপ্তাহেই একটা না একটা কনসার্টের আয়োজন থাকত। সে আয়োজন এখন থেকে বন্ধ হয়ে যাচ্ছে। কারণ আমাদের কনসার্টের ভেন্যু একদমই সীমিত। সেই ভেন্যুটিও আমরা এখন আর ব্যবহার করতে পারছি না। এর জন্য হয়তো আমরা নিজেরাই দায়ী। আশা করছি খুব দ্রুত আইসিসিবি হল কনসার্টের জন্য খুলে দেওয়া হবে।’

এ সময় নেমেসিস ব্যান্ডের ভোকালিস্ট জোহাদ রেজা চৌধুরী বলেন, ‘আইসিসিবিতে কনসার্ট হচ্ছে না। এটি অবশ্যই আমাদের জন্য দুঃসংবাদ। আশা করব কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্তে পরিবর্তন আনবে। আমাদের তাদের নিয়ম মাথায় রেখে কনসার্ট উপভোগ করতে হবে। কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না হয় সে বিষয়ে সবাইকে খেয়াল রাখতে হবে। তা না হলে এভাবেই বন্ধ হয়ে যাবে সব।’

সম্প্রতি আইসিসিবি হলে বেশকিছু কনসার্টে আগত শ্রোতাদের উপস্থিতি প্রশ্নবিদ্ধ ছিল। টিকিট ছাড়া অনেকেই ভেতরে ঢুকে বিশৃঙ্খলা করেন বলে দাবি আয়োজক দলের। যেখানে মারামারির ঘটনাও ঘটে বলে জানানো হয়।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন