২৬ জুন ২০২৪, বুধবার



অভিনয়ে ফিরছেন রিচি

বিনোদন ডেস্ক || ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ০৩:০৯ পিএম
অভিনয়ে ফিরছেন রিচি


রিচি সোলায়মান অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু বেশ কয়েক বছর তাকে অভিনয়ে দেখা যায় নি। বছরের একটা সময় তাকে যুক্তরাষ্ট্রে থাকতে হয়। বাকিটা সময় তিনি দেশেই থাকেন দুই সন্তান নিয়ে। অভিনয়ের জন্য আলাদা সময় বের করা তার জন্য একটু কঠিনই হয়ে যায়।

এরপরও রিচি সব সময়ই বলে এসেছেন ভালো গল্প পেলে তিনি অভিনয় করবেন। ঠিক তেমনি একটি ভালো গল্প এবার তার পছন্দ হয়েছে। তাই কিছুদিনের মধ্যে রিচিকে নতুন একটি নাটকে অভিনয় করতে দেখা যাবে। বিষয়টি গতকালই নিশ্চিত করেছেন রিচি সোলায়মান।

বর্তমানে নাটকটির চিত্রনাট্য তৈরির কাজ চলছে বলে জানান রিচি। নাটকটি নির্মাণ করবেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। রিচি সোলায়মান বলেন, ‘রানা ও সুব্রত দুজনই আমার কাছে এসেছিলেন। তারা এসে আমাকে মূলত গল্পটা শুনিয়েছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। রানা আমাকে বলেছিল যে গল্পটা মূলত আমাকে ভেবেই লেখা। আমিও তাদের কাছে গল্প শুনে বিষয়টি স্পষ্ট হয়েছি যে, হ্যাঁ সত্যিই তো গল্পটা আমাকে ভেবেই লেখা। যে কারণে আমি সম্মতি দিয়েছি কাজটি করার। সবকিছু ম্যানেজ করে এতে অভিনয় করা যেতে পারে। আর আমি কিন্তু কখনোই বলিনি যে কাজ করব না। সব সময়ই বলে এসেছি, গল্প ভালো হলে অবশ্যই অভিনয় করব। বছরের বেশিরভাগ সময়ই আমি দেশে থাকি। অনেকে মনে করেন দেশে থাকি না। এটাও একটা ভ্রান্ত ধারণা। যাই হোক, রানা ও সুব্রতকে ধন্যবাদ আমাকে আমার পছন্দমতো একটি গল্পে কাজ করার সুযোগ দেওয়ার জন্য।’

অমিতাভ আহমেদ রানা বলেন, ‘গল্পটা রিচির পছন্দ হওয়ায় আমি ও সুব্রত অন্যান্য প্রস্তুতি নিচ্ছি। আশা করছি ভালো একটি কাজ উপহার দিতে পারব।’

এদিকে ৬ অক্টোবর রিচি যুক্তরাষ্ট্র যাবেন। ফিরবেন নভেম্বরের প্রথম সপ্তাহে। ফিরে এসে তিনি ওটিটির জন্য একটি কাজ করবেন বলে জানান।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন