০২ জুন ২০২৪, রবিবার



ক্যাম্পাস
প্রিন্ট

খুবির ৮ শিক্ষার্থী পেলো ডিনস্ অ্যাওয়ার্ড

খুবি সংবাদদাতা || ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ০১:০৯ পিএম
খুবির ৮ শিক্ষার্থী পেলো ডিনস্ অ্যাওয়ার্ড


খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলভুক্ত ৮ টি ডিসিপ্লিনের ৮ জন মেধাবী শিক্ষার্থীকে ডিনস্ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় ড. সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনের ইউআরপি ডিসিপ্লিনের লেকচার থিয়েটারে শিক্ষার্থীদের এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

ডিনস্ অ্যাওয়ার্ড পাওয়া শিক্ষার্থীরা হলেন- স্থাপত্য ডিসিপ্লিনের আয়েশা আখতার (সিজিপিএ ৩.৮৮), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের মো. আবিদ আফসান হামিদ (সিজিপিএ ৩.৮৫), নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের সুমাইয়া নাজ (সিজিপিএ ৩.৮০), ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের মাহমুদুল হাসান আবিদ (সিজিপিএ ৩.৮১), গণিত ডিসিপ্লিনের পুলক কুণ্ডু (সিজিপিএ ৩.৯৯), পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের হাসান মাহমুদ রাফি (সিজিপিএ ৩.৯৮), রসায়ন ডিসিপ্লিনের ইভানা সুলতানা (সিজিপিএ ৩.৯১) ও পরিসংখ্যান ডিসিপ্লিনের আবু জাফর (সিজিপিএ ৩.৮৮)।

প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার। বক্তব্য রাখেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, স্কুলের প্রাক্তন ডিন প্রফেসর ড. আফরোজা পারভীন, গণিত ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মুন্নুজাহান আরা। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করেন পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের হাসান মাহমুদ রাফি। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর সেহরীশ খান।

অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের ডিন, সংশ্লিষ্ট স্কুলভুক্ত ডিসিপ্লিনসমূহের প্রধানবৃন্দ, শিক্ষকবৃন্দ, অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ঢাকা বিজনেস/তুরান/এন



আরো পড়ুন