১৭ জুন ২০২৪, সোমবার



চ্যালেঞ্জিং চরিত্রে সারা ড্রিউ

বিনোদন ডেস্ক || ২৮ আগস্ট, ২০২৩, ০৪:০৮ পিএম
চ্যালেঞ্জিং চরিত্রে সারা ড্রিউ


মার্কিন অভিনেত্রী সারা ড্রিউ। সম্প্রতি তার নতুন ওয়েব ফিল্ম ‌‘হাউ শি কট আ কিলার’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে তিনি পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। পুলিশের সেই কর্মকর্তা ধীরে ধীরে সিরিয়াল কিলার হয়ে ওঠে।

১ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই দেখা যায় একটি লাশের সামনে দাঁড়িয়ে আছেন সারা। সঙ্গে তার সহকর্মীরা। পুলিশের পোশাক পরা সারা খুনিকে খুঁজতে যৌনকর্মীর রূপ ধারণ করেন। নিউইয়র্কের রাস্তায় রাত হলেই নেমে পড়েন দেহ ব্যবসায়। এরপর একে একে খুনি দলের তিনজনকে খুন করেন তিনি। পরে তিনি যৌনকর্মী হিসেবেই নিজেকে গড়ে তোলেন। এই অভ্যাস থেকে আর বের হতে না পারা সারার সবশেষ পরিণতি কী হবে সেটা সিনেমাটি মুক্তির পরই বলা যাবে।

নিজের চরিত্র নিয়ে সারা বলেন, ‘আমি সব সময় চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। তেমনি একটি চরিত্রে এবার অভিনয় করলাম। চরিত্রটি করার জন্য আমার বেশ কিছু যৌনকর্মীর সঙ্গে সময় কাটাতে হয়েছে। তাদের কাছ থেকে শিখতে হয়েছে কীভাবে মানুষকে আকৃষ্ট করে নিয়ে যেতে হয়। এরপর চুক্তিসম্পন্ন হওয়ার পরে তাদের অনুভূতি কেমন থাকে। যা শুনে নিজের মধ্যে অনেক রপ্ত করেছি। তাদের জীবনের গল্প শুনে আমি রীতিমতো অবাক হয়েছি। এই পেশায় যুক্ত থাকা প্রতিটি নারীই পৃথিবীতে নরকের স্বাদ গ্রহণ করেন। কারণ এই পেশায় থাকা বহু নারী ভয়ংকর স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিজেদের জীবিকা সংগ্রহ করছেন। এ নিয়ে সমাজের অনেক দায় আছে।’

আ লাইফটাইম অরিজিনাল প্রযোজিত ‘হাউ শি কট আ কিলার’ সিনেমাটি সেপ্টেম্বরের ১৬ তারিখ প্রাইম নেটওয়ার্কসে প্রচার হবে। রবিন হাস পরিচালিত সিনেমাটিতে গোয়েন্দা লিন্ডা মার্ফি চরিত্রে অভিনয় করেছেন সারা। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গ্রিম ডাফি, বেনিতা হে, জামাল জনসন, ব্রাডলি স্ট্র্যাইকার, ডোনাভান স্টেইনশন ও বার্বার টাইসন।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন