১৮ মে ২০২৪, শনিবার



অপোতে মূল্যছাড়

ঢাকা বিজনেস ডেস্ক || ০৯ এপ্রিল, ২০২৩, ০৩:০৪ পিএম
অপোতে মূল্যছাড়


রোজার ঈদ উপলক্ষে অপো (OPPO) গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত অফার। এই অফারের আওতায় আগামী ২২ এপ্রিল পর্যন্ত OPPO Reno8T স্মার্টফোন কেনা যাবে মাত্র ৩০ হাজার ৯৯০ টাকায় (আগের মূল্য ৩২ হাজার ৯৯০ টাকা)।

OPPO-সব সময় উদ্ভাবন, অত্যাধুনিক প্রযুক্তি ও ব্যতিক্রমী উদ্যোগের মাধ্যমে ব্যবহারকারীদের অভিজ্ঞতা উন্নত করতে সচেষ্ট থাকে। এই ধারাবাহিকতায় সম্প্রতি বাজারে উন্মেচিত ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ক্রেতাদের জন্য বিশেষ এই প্রোমো ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। ক্রেতারা অফারটি কাজে লাগিয়ে OPPO Reno8T ডিভাইসটি কিনতে পারবেন ২০০০ টাকা ছাড়ে। 

সম্প্রতি হার্ডওয়্যার আপডেট ও অত্যাধুনিক ইমেজিং ফিচার সহ OPPO Reno8T স্মার্টফোন  দেশের বাজারে আসে। অভূতপূর্ব ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্য এই ফোনে আছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা সেটআপ। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে ডিভাইসটি। ব্যবহারকারীদের জন্য নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে আছে ফাইবারগ্লাস-লেদারের প্রিমিয়াম স্টিচ ডিজাইন, আপগ্রেডেড কালারও এস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুক সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি। 

এই অফারের পাশাপাশি OPPO ভক্তদের জন্য নিয়ে এসেছে বিশেষ ঈদ অফার ক্যাম্পেইন। গ্রাহকরা OPPO Reno8T, OPPO F21 Pro5G, OPPO A77S অথবা OPPO A77 এর মধ্যে যেকোনো ফোন কিনলে অনলাইন লাকি ড্র’তে অংশ নেওয়ার সুযোগ পাবেন। লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার (দেশের মধ্যে ভ্রমণের জন্য প্রযোজ্য), মোটরবাইক ও ইন্টারনেট বান্ডেল অফার। এই ঈদ অফার চলবে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত। গ্রাহকদের জন্য আরও আছে ‘শিওর শট গিফট অফার’, যা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে। এই অফারের আওতায় OPPO A77 অথবা OPPO A77S ফোন কিনলে ব্যবহারকারীরা  পাবেন সাকিব আল হাসানের অটোগ্রাফ সহ টি-শার্ট। এছাড়া,  OPPO F21 Pro5G কেনার সময় থাকছে লিমিটেড এডিশন গিফট বক্স পাওয়ার সুযোগ। 

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন