২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



মায়ের চরিত্রে জুহি

বিনোদন ডেস্ক || ০৬ আগস্ট, ২০২৩, ০৯:৩৮ এএম
মায়ের চরিত্রে জুহি


বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। শাহরুখ, আমিরদের সঙ্গে রোমান্টিক নায়িকা হিসেবে পর্দায় মাতিয়েছেন দীর্ঘদিন। তবে অভিনয় এখন আর নিয়মিত নন মিষ্টি এই নায়িকা। দীর্ঘদিন পর এবার ফিরছেন অভিনয়ে। তবে, রোমান্টিক ধাঁচের চরিত্রে নয়, মায়ের চরিত্রে নিজেকে সাজিয়েছেন তিনি। 

ইরফানপুত্র বাবিল খানের মায়ের চরিত্রে দেখা যাবে জুহিকে। ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসছে ওয়েব ফিল্ম ‘ফ্রাইডে নাইট প্ল্যান’। সিনেমায় জুহি চাওলার দুই ছেলের ভূমিকায় রয়েছেন বাবিল খান ও অমৃত জয়ন।

গল্পে দেখা যাবে মায়ের অনুপস্থিতিতে দুই ভাই তাদের বন্ধুদের নিয়ে শুক্রবার রাতে একটি পার্টির ব্যবস্থা করে। সেখানে সবাই বয়সে তরুণ। রাত গভীর হওয়ার সঙ্গে সঙ্গে সবার মানসিক পরিবর্তন ঘটতে থাকে। বেপরোয়া হতে থাকে সবাই। এর পরই ঘটে যায় বড় ধরনের দুর্ঘটনা।

এভাবেই গল্প এগিয়ে যাবে বলে গণমাধ্যমে ধারণা দেন সিনেমার নির্মাতা বৎসল নীলকান্তন। তিনি বলেন, ‘সিনেমায় সমাজের উচ্চমধ্যবিত্তের বাস্তব জীবনের গল্প তুলে ধরা হয়েছে। বাবা-মা ও সন্তানদের মধ্যে জীবন নিয়ে যে লুকোচুরি চলে, সেটাই দেখানো হবে। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী জুহি চাওলা ও বাবিল খান। জুহির ছেলের চরিত্রে বাবিলের চেয়ে ভালো পছন্দ আর কেউ হতে পারে না। দুজনের অভিনয় আমাদের ইতোমধ্যে মুগ্ধ করেছে। বাকিটা ১ সেপ্টেম্বর দর্শককে মুগ্ধ করার পালা।’

বেশ কয়েক বছর আগেই ওটিটি দুনিয়ায় ডেবিউ করেছেন জুহি চাওলা। বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ফিল্মে ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ও করেছেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় রোমান্টিক হিরোইন। এবার ফ্রাইডে নাইট প্ল্যান সিনেমায় তিনি বাবিল খানের মায়ের চরিত্রে হাজির হবেন নতুন চ্যালেঞ্জ নিয়ে। ইতোমধ্যে ওয়েব ফিল্মটির ট্রেলার সবাইকে মুগ্ধ করেছে।

১ সেপ্টেম্বর এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। ফারহান আখতার ও রীতেশ সিদওয়ানির সঙ্গে সিনেমাটি প্রযোজনা করেছেন কাসিম জাগমাগিয়া।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন