২৬ জুন ২০২৪, বুধবার



টেকনাফে আগ্নেয়াস্ত্র-মাদকসহ ৬ ‘ডাকাত’ আটক

কক্সবাজার সংবাদদাতা || ০৩ জানুয়ারী, ২০২৩, ০৭:৩১ পিএম
টেকনাফে আগ্নেয়াস্ত্র-মাদকসহ ৬ ‘ডাকাত’ আটক


কক্সবাজারের  নাফনদীর মোহনায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে  কোস্টগার্ড। সোমবার (২ জানুয়ারি) দুপুর ১টা থেকে রাত ১০টার মধ্যে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে   কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার মহিউদ্দিন জামান প্রেস ব্রিফিংয়ের সময় এই জানান।

কোস্টগার্ড জানায়, জব্দ করা বিভিন্ন অস্ত্রের মধ্যে রয়েছে, দুটি বিদেশি পিস্তল, তিনটি একনলা বন্দুক, দুটি এলজি, একটি শর্টগান, ছয়টি দেশি পিস্তল, চারটি পিস্তলের ম্যাগাজিন, ৪৫০ রাউন্ড তাজা গুলি, ৩৯ রাউন্ড ফাঁকা গুলি, চারটি রামদা, ২০ হাজার ইয়াবা, ২১ বোতল বিদেশি মদ, ৫৫১ ক্যান বিয়ার, ডাকাতির কাজে ব্যবহৃত ৭ সেট পোশাক, একটি হ্যান্ডকাফ, একটি ল্যান্ড ফোন ও চারটি বাটন মোবাইলফোন সেট। 

প্রেস ব্রিফিংয়ে কোস্টগার্ড কর্মকর্তা জানায়, শাহপরীদ্বীপের পাশে নাফ নদীর মোহনায় একটি ফিশিং বোটে ডাকাতির প্রস্তুতি চলছিল। অভিযানকালে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের বোট নিয়ে মোহনা থেকে টেকনাফের দিকে দ্রুত সরে যাওয়ার চেষ্টা করে। কোস্টগার্ডের সেন্টমার্টিন স্টেশনের সদস্যরা ডাকাত দলকে ধাওয়া করে। এরই মধ্যে টেকনাফ স্টেশনের সদস্যরা অভিযানে যোগ দেন। অভিযানে ছয় ডাকাতকে আটক হয়।

ঢাকা বিজনেস/আনাম/এনই/



আরো পড়ুন