২৬ জুন ২০২৪, বুধবার



সৃজিতের সিনেমায় জয়া

বিনোদন ডেস্ক || ০৫ জুলাই, ২০২৩, ০৯:০৭ এএম
সৃজিতের সিনেমায় জয়া


বাংলাদেশ ও ভারতীয় বাংলা চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী জয়া আহসান। অভিনয় করেছেন বলিউডেও। ওপার বাংলার অনেক জনপ্রিয় সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন তিনি। গুঞ্জন চলছে যে, আবারও ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের পূজোর ছবি ‘দশম অবতার’-এ দেখা যেতে পারে তাকে। যে ছবিতে আসলে অভিনয় করার কথা ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। তবে শুভশ্রী এই মুহূর্তে অন্তঃসত্ত্বা, তাই কাজ করতে পারবেন না।

শোনা যাচ্ছে, শুভশ্রীর জায়গায় পরিচালক সৃজিত নাকি এই প্রস্তাব দিয়েছিলেন রুক্মিণী মৈত্রকে। তবে রুক্মিণী নাকি জিৎ-এর প্রযোজনা সংস্থার একটি ছবি করছেন, সে কারণে সময় বের করতে পারছেন না। আর তাই সৃজিত তার সিনেমার জন্য জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করেন। প্রাথমিক ভাবে জয়া এই প্রস্তাবে রাজিও হয়েছেন বলে জানা যায়, তবে চিত্রনাট্য পড়ার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ২০১৫তে মুক্তি পাওয়া ‘রাজকাহিনী’, ও ২০১৮তে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় শেষ কাজ করেছিলেন জয়া। তারপর বহুদিন সৃজিতের সিনেমায় আর দেখা যায়নি তাকে। ২০১৯-এ সৃজিতের ‘শাজাহান রিজেন্সি’-তেও নাকি কাজ করার কথা ছিল জয়ার। তবে সেই ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য থাকার কারণেই জয়া না বলে দেন বলে খবর শোনা গিয়েছিল।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন