২৬ জুন ২০২৪, বুধবার



মেসির বিদায়ে ফলোয়ার কমছে পিএসজির

ক্রীড়া ডেস্ক || ০৬ জুন, ২০২৩, ০৪:০৬ পিএম
মেসির বিদায়ে ফলোয়ার কমছে পিএসজির


ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে লিওনেল মেসি চুক্তি শেষ হচ্ছে জুনের ৩০ তারিখে। চুক্তি নবায়ন না করায়  দুই বছরের সম্পর্কের ইতি টেনেছেন লিওনেল মেসি।  শনিবার (৩ জুন) পিএসজির জার্সিতে শেষ ম্যাচ খেলেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। এদিকে, মেসির ক্লাব ছাড়ার ঘোষণার পরই লিগ ওয়ান চ্যাম্পিয়নদের ইনস্টাগ্রামে হু হু করে ফলোয়ার কমছে।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। ক্লাবটিতে যোগ দেওয়ার পর রেকর্ড মাত্রায় পিএসজির ফ্যান ফলোয়ার বাড়তে থাকে। তবে চলতি মৌসুমে ক্লাবের সঙ্গে তার বোঝাপড়া তেমন ভালো যাচ্ছিল না। তাই চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর পিএসজির সঙ্গে আর নতুন চুক্তিতে আগ্রহ প্রকাশ করেনেনি মেসি।

এদিকে মেসির ক্লাব ছাড়ার কথা শুনেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমতে থাকে। এখন পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমেছে প্রায় ১ মিলিয়ন।বর্তমানে ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮ দশমিক ৬ মিলিয়ন, যা আগে ছিল ৬৯.৯ মিলিয়ন।

এদিকে লিগের শেষ ম্যাচে পিএসজিকে জয় উপহার দিতে পারেনি মেসি। ক্লেমন্তের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে কাতারি মালিকানাধীন ক্লাবটি। ম্যাচে একটি করে গোল করেন কিলিয়ান এমবাপ্পে ও সার্জিও রামোস। 

ঢাকা বিজনেস/এমএ



আরো পড়ুন