২৬ জুন ২০২৪, বুধবার



শরীয়তপুরে ‘আমিই বাংলাদেশ’ সম্মাননা পেলেন ৬৭ শিক্ষার্থী

শরীয়তপুর সংবাদদাতা || ৩১ মে, ২০২৩, ০৩:০৫ পিএম
শরীয়তপুরে ‘আমিই বাংলাদেশ’ সম্মাননা পেলেন ৬৭ শিক্ষার্থী


শরীয়তপুরে ‘আমিই বাংলাদেশ’ শীর্ষক সম্মাননা পেলেন ৬৭ জন মেধাবী শিক্ষার্থী। বুধবার (৩১ মে) সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সম্মাননা দেওয়া হয়। 

সম্মাননাপ্রাপ্তদের মধ্যে রয়েছেন জেলার বিভিন্ন উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান যথা-মেডিক্যাল কলেজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় ও অন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এবং ক্রীড়া-সাংস্কৃতিক বিষয়ে যারা সাফল্যের স্বাক্ষর রেখেছেন এমন ৬৭ জন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। তিনি বলেন, ‘জেলা প্রশাসকের ৩ বছর মেয়াদী অগ্রাধিকার ভিত্তিক কর্ম-পরিকল্পনার অংশ হিসাবে এ কার্যক্রম গৃহীত হয়েছে এবং ভবিষ্যতে সমাজের সব শ্রেণিপেশার মানুষের সন্তানদের প্রণোদনা প্রদানের এ কার্যধারা অব্যাহত থাকবে। এ কার্যক্রমকে টেকসই করার লক্ষ্যে সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।’ 

জেলা প্রশাসক আরও বলেন, ‘সোনার বাংলা গড়ার স্বপ্নের বীজ ভবিষ্যতের কাণ্ডারীদের মধ্যে বপন করাই এই সম্মাননার উদ্দেশ্য। যাতে করে আজকের শিক্ষার্থীরা সুনাগরিক ও মানব সেবক হিসেবে তাদের পদচিহ্ন রেখে যেতে পারে উন্নত বাংলাদেশ বিনির্মাণে।’

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আবুল হাদী মুহাম্মদ শাহ পরান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মাস্টার আব্দুস সামাদ তালুকদার  প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিকসহ আরও অনেকেই।

সাইফুল/এইচ



আরো পড়ুন