২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



ভিসতা ঈদ উৎসবে গুণীজন সংবর্ধনা

টাঙ্গাইল সংবাদদাতা || ১৭ এপ্রিল, ২০২৪, ০৫:৩৪ এএম
ভিসতা ঈদ উৎসবে গুণীজন সংবর্ধনা


‘যে দেশে গুণীর কদর নেই, সে দেশে গুণী জন্মায় না’ এই উপলব্ধিতে টাঙ্গাইলে অনুষ্ঠিত হলো ‘ভিসতা ঈদ উৎসব ও গুণীজন সংবর্ধনা’।  ঈদের দিন (১১ এপ্রিল)

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল উইনিয়নের বিষ্ণুপুরে জিএম ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয় এই ঈদ উৎসব। অনুষ্ঠানে পৃষ্ঠপোষক ছিল ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড, নিরাপদ সমাজ (এনজিও) এবং অক্সেন হাইটেক। 

এদিন বিকেলে ছিল গ্রামীণ খেলাধুলা।  এতে নারী পুরুষ নির্বিশেষে এলাকার লোকজন অংশ নেন। এরপর ছিল মেধাবী ও গুণীজন সংবর্ধনা, সাংষ্কৃতিক অনুষ্ঠান ও লটারি। 

উৎসবে সভাপতিত্ব করেন জিএম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জিএম শফিউর রহমান, প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আখনুর রহমান, উদ্বোধক ছিলেন ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড-এর পরিচালক এবং ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম।


অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পাথরাইল ইউনিয়নের চেয়ারম্যান রাম প্রসাদ সরকার, বিশেষ বক্তা ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মশিউর রহমান হৃদয়, বিশেষ অতিথি ছিলেন তাঁত ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সোহরাব হোসেন, নিরাপদ সমাজের নির্বাহী পরিচালক জয়দেব গোপ, দ্য টাঙ্গাইল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন, ডা. নজরুল ইসলাম লুলু ও ডা. রাকিবুল ইসলাম। 

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পী সবুজ বাঙ্গালী, দেলোয়ার হোসেন, আমিনুর রহমান আব্দুর রাজ্জাক প্রমুখ।

ঢাকা বিজনেস/এনই 



আরো পড়ুন