১৭ জুন ২০২৪, সোমবার



রামু উপজেলায় তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক || ২৯ মে, ২০২৩, ০৫:০৫ পিএম
রামু উপজেলায় তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠিত


বাংলাদেষ বেতারের অন্যতম আয়োজন  'তারুণ্যের কণ্ঠ'। ৮ বছর ধরে প্রচার হচ্ছে এই অনুষ্ঠান। এরই ধারাবাহিকতায় এবার রামু উপজেলায় বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা মূলক অনুষ্ঠান 'তারুণ্যের কণ্ঠ' অনুষ্ঠিত হয়। শনিবার (২৭ মে) সকালে রামু উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজন করা হয় অনুষ্ঠানের।

অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী অফিসার রামু ফাহমিদা মুস্তফা। তিনি বলেন, 'বাল্যবিবাহ আমাদের জন্য অত্যন্ত ক্ষতিকর। আমরা আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। আমাদের সবার উচিৎ বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা তৈরি করা। আমাদের সম্মিলিত ভাবে কাজ করতে হবে।' 

রামু  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, রামু প্রেস ক্লাবের সভাপতি ও রামু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম সেলিম,  পরিবার পরিকল্পনা পরিদর্শক,  অন্যান্য কর্মকর্তা শিক্ষক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নেন। সবাই বাল্যবিবাহ প্রতিরোধে নানামুখী কার্যক্রমের কথা জানান। 

উপস্থাপক সজীব দত্ত জানান, অনুষ্ঠান টি গত ৮ বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই.ই.এম ইউনিটের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার সারাদেশে আয়োজন করে চলেছে। আগামী ১৭  জুন, শনিবার রাত ৮  টা ১০ মিনিটে পরিচালক মো. বশির উদ্দীন এর নির্দেশনায়  উপ পরিচালক  মো. আমিরুল ইসলামের তত্বাবধানে, সহকারী পরিচালক তোফাজ্জল হোসেনের প্রযোজনায়  বাংলাদেশ বেতার ঢাকা ক ও এফ এম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কণ্ঠ প্রচার হবে।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন