২৯ জুন ২০২৪, শনিবার



হোটেল থেকে পপ গায়িকার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক || ১৬ মে, ২০২৩, ১২:০৫ পিএম
হোটেল থেকে পপ গায়িকার মরদেহ উদ্ধার


দক্ষিন কোরিয়ার জনপ্রিয় পপ গায়িকা হাইসু। শনিবার (১৩ মে) হোটেল রুম থেকে এই গায়িকার মরদেহ  উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ২৯। এ সময় ওই কক্ষ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে তারা।

গালফ নিউজের এক প্রতিবেদনে জানা গেছে, আগামী ২০ মে জেওলাবুক ডোর ওয়ানচু গুনে ‘গোয়ানজুমিয়ন পিপলস ডে’ অনুষ্ঠানে গান গাওয়ার কথা ছিল হাইসুর। কিন্তু তার আগেই শনিবার এই গায়িকার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ১৩ মে হোটেল রুমে হাইসুর মরদেহ প্রথম দেখেন হোটেল কর্তৃপক্ষ। কিন্তু সেসময় গায়িকার পরিচয় গোপন রাখেন তারা। কয়েকটি গণমাধ্যমের দাবি করেন, শুক্রবার (১২ মে) উদ্ধার করা হয়েছে গায়িকা হাইসুর মরদেহ।

এ দিকে তদন্তের স্বার্থে হোটেল কক্ষ থেকে উদ্ধার হওয়া হাইসুর সুইসাইড নোট প্রকাশ করেননি পুলিশ। তবে তারা দাবি করেন, সুইসাইড নোটে খারাপ কিছু লেখা নেই।

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘মাই লাইফ আই উইল’ অ্যালবাম প্রকাশের মাধ্যমে গানের জগতে আত্মপ্রকাশ করেন হাইসু। পরবর্তীতে ‘হ্যাং আউট উইথ ইউ’, ‘দ্য ট্রট শো’, ‘এএম প্লাজা’, ‘গেয়ো স্টেজ’-সহ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন এই গায়িকা। সূত্র:কোরিয়াবু ডটকম

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন