২৬ জুন ২০২৪, বুধবার



২ জুন মুক্তি পাবে ‘জওয়ান'

বিনোদন ডেস্ক || ২৬ এপ্রিল, ২০২৩, ১২:০৪ পিএম
২ জুন মুক্তি পাবে ‘জওয়ান'


বলিউড বাদশা শাহরুখ খান। তার সর্বশেষ অভিনীত সিনেমা 'পাঠান'। অতীতের সব রেকর্ড ভেঙেছেন এই সিনেমা দিয়ে। বলিউডের সর্বোচ্চ আয়ের ছবি হয়ে উঠেছে মাত্র কয়েক মাসে। শাহরুখ ভক্তরা এখন অপেক্ষায় রয়েছেন নতুন সিনেমার। ‘জওয়ান’ শিরোনামের তার নতুন সিনেমা মুক্তি পাবে  ২ জুন। 

যদিও জুনে ‘জওয়ান’ ছবির মুক্তি নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। শোনা গিয়েছিল ছবির মুক্তি পিছিয়ে অক্টোবরে নেয়া হবে। কিন্তু ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, ছবিটি ২ জুন মুক্তি পাবে। রেড চিলি এন্টারটেইনমেন্ট ও পরিচালক অ্যাটলি সর্বোচ্চ চেষ্টা করছেন ছবির মুক্তি না পেছানোর।

‘জওয়ান’ সিনেমার টিজার আসে গত বছর। টিজারে শাহরুখকে ভিন্ন রূপে দেখা যায়। শুধু এক চোখ বের করা আর সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখে বোঝা যায় এটি অ্যাকশনধর্মী সিনেমা। জানা গেছে, মে মাসের প্রথম সপ্তাহে ছবির নতুন প্রোমো প্রকাশ পাবে।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা নয়নতারাকে। অল্প কিছু দৃশ্য ও একটি মাত্র নাচে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আরও আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এছাড়া অতিথি চরিত্রে আসছেন সঞ্জয় দত্ত।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন