২৮ জুন ২০২৪, শুক্রবার



মোংলায় বিদেশি সিগারেটসহ আটক ১

বাগেরহাট সংবাদদাতা || ০১ এপ্রিল, ২০২৩, ০২:০৪ পিএম
মোংলায় বিদেশি সিগারেটসহ আটক ১


বাগেরহাটের মোংলার কানাইনগর থেকে ২ কার্টুন বিদেশি সিগারেটসহ রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) নামে একজনকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম শনিবার (১ এপ্রিল) দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (৩১ মার্চ) গভীর রাতে মোংলার কানাইনগরের গুচ্ছগ্রাম পশুর নদীর বেড়িবাঁধ এলাকা থেকে তাকে আটক করা হয়। রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) কানাইনগর এলাকার কুদ্দুস হাওলাদারের ছেলে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মোংলার কানাইনগর গুচ্ছগ্রামের পশুর নদীর বেড়িবাঁধের ওপর নৌপথে বিদেশ থেকে কর ফাঁকি দিয়ে কিছু চোরাকারবারি বিদেশি সিগারেট চোরাচালানের মাধ্যমে বিক্রি করবে। এমন সংবাদের ভিত্তিতে ফোর্সসহ সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন পালানোর সময় রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বিদেশি সিগারেটের কার্টুন উদ্ধার করা হয়। 

পলাতকরা হলেন- কানাইনগর এলাকার মৃত সোবাহান হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৫৪) ও মৃত ইব্রাহিম হাওলাদারের ছেলে আব্দুল হাই (৪৭)।

জব্দ সিগারেটের মূল্য প্রায় ২ লাখ ৮৫ হাজার টাকা। আটক রহমতের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে বাগেরহাট জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান এ কর্মকর্তা।

বাপ্পা/এম



আরো পড়ুন