২৬ জুন ২০২৪, বুধবার



দেবাশীষের নতুন সিনেমায় বুবলী-রোশান

বিনোদন ডেস্ক || ০৯ মার্চ, ২০২৩, ০৮:৩৩ পিএম
দেবাশীষের নতুন সিনেমায় বুবলী-রোশান


বাংলা চলচ্চিত্র জগতে হালের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। নতুন বছরে ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন।  সিনেমাটি পরিচালনা করবেন দেবাশীষ বিশ্বাস। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন জিয়াউল রোশান। এই তথ্য নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

দেবাশীষ বলেন, ‘আমার সিনেমাটির প্রধান অভিনেতা হিসেবে চুক্তিবদ্ধ হলেন নায়ক রোশান। সে এ সময়ের একজন জনপ্রিয় অভিনেতা। স্মার্ট ও ড্যাশিং। খুব বিনয়ী ও। আশা করছি ওর সাথে কাজের অভিজ্ঞতা দারুণ হবে।’

এদিকে এই সিনেমা নিয়ে বেশ আশাবাদী নায়ক নিজেও। তিনি বলেন, ‘সিনেমার গল্পটি খুবই মজার। আমার চরিত্রটিও পছন্দ হয়েছে। আর দেবাশীষ বিশ্বাস আমার প্রিয় দাদা, প্রিয় পরিচালকদের একজন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ আমার খুব প্রিয় সিনেমা। এবার তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো একটি সিনেমা আমরা উপহার দিতে পারব।’

‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমাটি তৈরি হবে নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে। এতে মেকআপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। গান লিখবেন সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালনায় থাকছেন শ্রী প্রিতম। আবহ সংগীতে থাকবেন ইমন সাহা।

এর আগে রোশান-বুবলী ‘চোখ’ ছবিটির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে কাজ শুরু করেন। ওটিটিতে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এরপর তারা জুটি বেঁধেছেন ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ও ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়। বর্তমানে সিনেমাগুলোর কাজ চলছে।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন