২৬ জুন ২০২৪, বুধবার



প্রথম বার ওয়েব সিরিজে বড় পর্দার অঙ্কুশ

ঢাকা বিজনেস ডেস্ক || ১২ ডিসেম্বর, ২০২২, ১২:৪২ এএম
প্রথম বার ওয়েব সিরিজে বড় পর্দার অঙ্কুশ


বড় পর্দায় এক সময় চূড়ান্ত সাফল্য। 'কেলোর কীর্তি' সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা। এরপর একের পর এক হিট সিনেমা।  কিন্তু এরপর? কবে দেখা যাবে, তাকে ‘ওটিটি’-তে? এই প্রশ্ন  দর্শকদের মনে ছিল অনেক দিন ধরেই।  উত্তরও ছিল প্রস্তুত। ভালো গল্প পেলেই তিনি রাজি হয়ে যাবেন পশ্চিমবঙ্গের চিত্রনায়ক অঙ্কুশ হাজরা। হলোও তেমনটাই। বড় পর্দা ছেড়ে এবার ওয়েব সিরিজে নাম লেখালেন তিনি।  

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানাচ্ছে, জি ফাইভের সৌজনের পরিচালক নির্ঝর মিত্রর নতুন সিরিজ ‘শিকারপুর’-এর চুক্তিবদ্ধ হলে অঙ্কুশ। যে সিরিজের পরতে পরতে রোমাঞ্চ আর টানটান উত্তেজনা। তার মধ্যে গ্রামের চুমকি আর কেষ্টর প্রেমও রয়েছে। কেষ্টর চরিত্রে দেখা যাবে অঙ্কুশ হাজরাকে৷ চুমকি হলেন সন্দীপ্তা সেন৷ নায়িকার বাবার চরিত্রে দর্শক দেখবেন কৌশিক গঙ্গোপাধ্যায়কে।

অঙ্কুশ বলেন, ‘বেশ অনেকগুলো চিত্রনাট্য এসেছিল তার আগে কিন্তু কিছুতেই মনের মতো পাচ্ছিলাম না। তার পর নির্ঝর এই গল্পটা শোনায়। আর না বলিনি। এমন একটা কেষ্টরই তো খোঁজ ছিল আমার।’

যদিও এ ক্ষেত্রে অঙ্কুশের অগ্রজ সন্দীপ্তা। নায়িকা বলেন, ‘না কেন বলব। নির্ঝরের এত পরিষ্কার মাথা। নতুন, কিন্তু কাজ করে আমি খুবই খুশি।’

শুধু অঙ্কুশ নয়, একঝাঁক টলিউড তারকা এবার আসতে চলেছেন মুঠোফোনের নাগালে। ওটিটি-তে তাদের দেখার অপেক্ষার পালা এবার দর্শকদের।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন