২৬ জুন ২০২৪, বুধবার



এবার বাড়ি বিক্রি করে দিচ্ছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || ২১ ফেব্রুয়ারী, ২০২৩, ০৩:৩২ এএম
এবার বাড়ি বিক্রি করে দিচ্ছেন রোনালদো


কাতার বিশ্বকাপের পরপরই ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যোগ দেন সৌদি আরবের ক্লাব আল নাসরে। ভক্তরা প্রথমে এটি গুঞ্জন বলে ধরে নিয়েছিলেন। বিশ্বাস করেননি রোনালদো এমনটা করবেন। কিন্তু অবিশ্বাস্য হলেও শেষ পর্যন্ত সত্যি হলো এটাই। 

এবার আবারও শোনা যাচ্ছে ইংল্যান্ডে অবস্থিত এই ফুটবলারের বাড়ি বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। খোদ রোনালদো নিজেই পরিকল্পনা করছেন। ইংলিশ গণমাধ্যম দ্য সান জানিয়েছে, ইংল্যান্ডের অ্যাল্ডারলি এজে অবস্থিত রোনালদোর বাড়ি চেশায়ার ম্যানশন বিক্রি করে দেবেন। হয়তো সত্যি হতে চলেছে এই পরিকল্পনা। কারণ, ৩৮ বছর বয়সী এই মহাতারকা আর হয়তো ফিরবেন না ইউরোপের কোনো ক্লাবে। 

ইংল্যান্ডের রিয়াল এস্টেটের ব্যবসা করা জ্যাকসন-স্টপস বাড়িটি বিক্রি করার দায়িত্ব পেয়েছেন। তারা বাসাটার দাম নির্ধারণ করেছে প্রায় ৬১ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬৫ কোটি টাকা। এই রিয়াল এস্টেট এজেন্ট রোনালদোর বাসাটিকে আধুনিক সময়ের সবচেয়ে মডার্ন ডিজাইনের বাড়ি বলে আখ্যায়িত করেছে।

বাড়িটিতে ঘরের ভেতরে সুইমিং পুলসহ, জিমনেসিয়াম, প্যাডল এবং টেনিস কোর্ট রয়েছে। এ ছাড়াও গেস্ট হাউজ, রিল্যাক্সিং এরিয়া এবং বিশাল সিনেমা দেখার কক্ষ রয়েছে। এ ছাড়াও সাতটি বেডরুম, ছয়টি বাথরুম এবং বিশাল পার্কিংয়ের ব্যবস্থা রয়েছে বাড়িটিতে।

ম্যানইউ থেকে দুই বছরের চুক্তিতে সৌদি ক্লাব আল নাসরেতে যোগ দিয়েছেন রোনালদো। নাসর ক্লাবের জার্সিতে এক ম্যাচে চার গোল দেওয়ার কীর্তিও গড়েছেন এই পর্তুগিজ তারকা।

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন