০২ জুন ২০২৪, রবিবার



সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজ নিতে বললেন প্রধানমন্ত্রী

ঢাকা বিজনেস ডেস্ক || ১৯ এপ্রিল, ২০২৩, ০৫:০৪ পিএম
সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজ নিতে বললেন প্রধানমন্ত্রী


ঈদুল ফিতরের ছুটিতে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে জনসংযোগ করার পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৯ এপ্রিল) ধানমন্ডিতে নিজের রাজনৈতিক কার্যালয়ে দলীয় নেতাদের সঙ্গে ভার্চূয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী এসব নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী বলেন, ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, দুঃস্থ এবং গরিব মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলকে আরও গতিশীল করার লক্ষ্যে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে। বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস সম্পর্কে দেশবাসীকে সচেতন করাসহ সারাদেশের নেতাকর্মীদের সতর্ক থাকাতে বলেছেন তিনি। এছাড়া, দলীয় নেতাদের কর্মীদের বৃক্ষ রোপণ করতেও নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ সময় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের মোবাইল ফোনে কল দিয়ে  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ উপস্থিতি নেতাদের সঙ্গে প্রায় দশ মিনিট ভিডিও কলে কথা বলেন ও উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। 

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে যৌথসভায়  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী, সম্পাদকমণ্ডলীর সদস্য, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

ঢাকা বিজনেস/ এমএ/



আরো পড়ুন